ফেনী

ফেনীতে মা’মলা তুলে না নেয়ায় ছেলের আঙ্গুল কেটে দিলো স’ন্ত্রা’সীরা

ফেনী সদর উপজেলার ধর্মপুরে বাবাকে হ’ত্যা চেষ্টার ঘটনায় দায়েরকৃত মা’মলা তুলে না নেয়ায় গতকাল শুক্রবার দুপুরে ছেলের আঙ্গুল কেটে দিয়েছে স’ন্ত্রা’সীরা। আ’হ’ত আবু হানিফ পাভেল (২০) কে গুরুত্বর অবস্থায় রাজধানীর পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এনিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এলাকাবাসী ও আ’হতের পরিবার সূত্র জানায়, ২০১৭ সালে পাভেলের বাবা আবু তাহেরকে এলাকার মা’দক ব্যবসায়ী সেলিম ওরফে সম্রাট গু’লি করে হ’ত্যা’র চেষ্টা চালায়। এ ঘটনায় আ’হতের ভাই আবুল হোসেন বাদী হয়ে সম্রাট সহ ১৪ জনকে আ’সামী করে ফেনী মডেল থানায় মা’মলা দায়ের করেন। এরপর থেকে ওই মা’মলা তুলে নিতে সম্রাট ও তার সহযোগিরা বাদী ও স্বাক্ষীদের হু’মকি দিতে থাকে।

আবুল হোসেন জানান, এর জের ধরে গতকাল শুক্রবার আড়াইটার দিকে ফেনীর ধর্মপুর আশ্রয়নে সম্রাট, বাবুল, জাকির সহ কয়েকজন পাভেলকে একা পেয়ে অ’স্ত্র-শস্ত্র নিয়ে হা’মলা চালায়। তারা তার মাথা ও ঘাড়ে এলোপাতাড়ি কো’পাতে থাকলে সে হাত দিয়ে প্রতিহতের চেষ্টা করে। এসময় তার ডান হাতের দুটি ও বাম হাতের একটি আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে যায়।

স্থানীয়রা তাকে উ’দ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক অবস্থা আশংকাজনক দেখে আঙ্গুল তিনটি জোড়া দিয়ে তাকে ঢাকায় প্রেরণ করে। এ ঘটনায় ফেনী মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *