ফেনীতে মধ্যবিত্ত পরিবারের ও ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিচ্ছে পুলিশ

ফেনীতে করোনা ভাইরাস সংক্রমণ রোধে ঘরে থাকার কারনে কর্মহীন হয়ে পড়া ব্যক্তিদের ঘরে ঘরে যেয়ে ত্রাণ দিচ্ছে পুলিশ। বুধবার সকালে শহরের রামপুর ও বিরিঞ্চি এলাকায় মানুষের দ্বারে দ্বারে খাবার পৌঁছে দেয় পুলিশ।

ত্রাণ বিতরণের সময় ফেনী মডেল থানার তদন্ত অফিসার সাজেদুল ইসলাম, অপারেশন্স অফিসার মোহাম্মদ আলীসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে করোনার সময়ে কর্মহীন হয়ে পড়া, মধ্যবিত্ত ও খাবারের অভাবে আছেন এমন মানুষের দ্বারে দ্বারে গিয়ে খাদ্য সহায়তা পৌঁছে দিতে ব্যতিক্রম উদ্যোগ নিয়েছে ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন।

মঙ্গলবার রাত ৮টার দিকে ফেনী মডেল থানার অফিসিয়াল ফেইসবুক পেইজ https://www.facebook.com/fenimodelthana/ একটি পোষ্ট দেওয় হয়। ওই পোষ্টে বুধবার বিকেল ৪টা পর্যন্ত 722 Comments ও 1.3K Shares হয়।যেখানে বলা হয়,

‘‘প্রিয় ফেনী সদর মডেল থানাবাসী, চলমান পরিস্থিতিতে যাদের ঘরে খাবার নেই,লোক লজ্জা কিংবা ছবিতে ফ্রেম বন্দি হওয়ার ভয়ে সামনে আসছেন না, চেয়ে নিতে ও পারছেন না, ডাউন পরিস্থিতিতে আয় রোজগার করতে পারছেন না, জনপ্রতিনিধি বা দানশীল ব্যক্তির নিকট থেকে সহযোগিতা গ্রহন করতে পারছেন না – এ রকম কেউ থাকলে নিম্ন লিখিত হটলাইন নাম্বার সমূহে যোগাযোগ করার জন্য অনুরোধ করছি-(২৪ ঘন্টা খোলা)
ফেনী মডেল থানা, ফেনী ০৩৩১-৭৪৮৩১, ০১৭৯৭-০৭৭৭০০,

কথা দিচ্ছি ছবি তো দূরের কথা আপনার পরিবার ও জানবে না। যে সকল ব্যাগে বর্তমানে খাদ্য সামগ্রী বিতরন হচ্ছে সে রকম ব্যাগে ও দিবো না। আপনার পরিবার মনে করবে বাজার করে আসলেন।

ঘরে থাকুন, সুস্থ থাকুন, অফিসার ইনচার্জ, জনাব মো: আলমগীর হোসেন, ফেনী মডেল থানা, ফেনী। বিঃ দ্রঃ ফেনী সদর মডেল থানা এলাকার জন্য প্রযোজ্য।’’

এদিকে ফেনী মডেল থানা পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ সাধারণ মানুষের মাঝে প্রশংসিত হচ্ছে। পুলিশের অন্যান্য কাজের মাঝে এ কাজটি সমাজে ইতিবাচক প্রভাব পড়ছে। এছাড়া মধ্যবিত্তদের মধ্যে যারা ফেসবুক মেসেঞ্জারে ও মুঠোফোনের মাধ্যমে জানাবেন তাদের গোপনে সহায়তা করা হবে বলে জানান পুুুুুলিশ।

Leave a Comment