ফেনী

ফেনীতে আত্মহ-ত্যা’র অভিনয়ে ১ নারীর মৃত্যু

সন্তানের উপর রাগ করে আত্মহ-ত্যা’র অভিনয় করতে গিয়ে মোসম্মৎ নুরী (২৫) নামে মায়ের মৃ’ত্যু হয়েছে। বুধবার শহরের বিদ্যানিকেতন স্কুল সংলগ্ন কামাল হাজারী রোডের রানা মিয়ার বাসায় এ ঘটনা ঘটে। তার গ্রামের বাড়ি ঠাকুরগাঁও’র ঢোলারহাটের ধর্মপুরে। তিনি দুই সন্তানের জননী। তার ৯ বছর বয়সী ও ৪ বছর বয়সী এক ছেলে রয়েছে।

নি’হতের স্বামী ভটভটি চালক মোঃ বাবু জানান, আজ সকাল সাড়ে ১১টার দিকে সন্তানদের নিয়ে খেলছিল তার স্ত্রী। এসময় তারা তাকে বিরক্ত করলে সে আত্মহ-ত্যা করবে বলে হু’মকি দেয়। এক পর্যায়ে সন্তানদের সাথে খেলাচ্ছলে আত্মহ-ত্যার অভিনয় করতে গিয়ে নিজের গলায় ফাঁ’স লাগায়। এরপর তার কোন সাড়া শব্দ না পেয়ে তাকে উ’দ্ধার করে হাসাপাতালে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ’ত বলে ঘোষণা করে।

হাসপাতালে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাঃ ফয়জুল কবির জানান, মৃ’ত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হতে ময়’নাতদ’ন্তের জন্য তার লা’শ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

হাসপাতাল পুলিশ সূত্রে জানা যায়, নি’হতের পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। তবে বিকেল পর্যন্ত কোন আত্মীয় স্বজনের দেখা মেলেনি। ফেনী মডেল থানার ওসি (তদন্ত) সাজেদুল ইসলাম জানান, এ ঘটনায় নি’হতের স্বামী বাদী হয়ে থানায় অপমৃ’ত্যু’র মা’মলা দায়ের করেছেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *