অন্যান্য

পুলিশি পাহারায় হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে গেল ডাক্তার বর

পুলিশি পাহারায় হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে গেল ডাক্তার বর।

ভাড়া করা হেলিকপ্টারে চড়ে এসেছে বর। আবার বিয়ে শেষে  তাতে করে কনেকে নিয়ে গেলেন নিজের বাড়িতে। স্থানীয় জনতার ব্যাপক ভিড় জমে এই হেলিকপ্টার উঠানামা দেখতে। পুলিশও মোতায়েন করা হয় উৎসুক জনতার ভিড় ঠেকাতে। ঘটনাটি ঘটেছে শুক্রবার যশোরের পাতিবিলা গ্রামের চৌগাছা উপজেলায়।কনে ওই গ্রামের ঠিকাদার রফিকুল ইসলামের মেয়ে ইন্টার্ন চিকিৎসক তাসমিয়া খাতুন। আর বর ডাক্তার মুজাহিদ ঝিকরগাছার বাসিন্দা। শুক্রবার (১৩ আগস্ট) দুপরে উপজেলার পাতিবিলা গ্রামে বর আসবেন হেলিকপ্টারে- এ সংবাদে স্থানীয়দের মধ্যে উৎসাহের সৃষ্টি হয়।

তারা হেলিকপ্টার দেখতে পাতিবিলা হাজী শাহাজান আলী মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে বেলা ১১টা থেকেই ভিড় করেন। স্থানীয়দের অপেক্ষার প্রহর শেষে দুপুরে বর এসে নামেন একটি ভাড়া করা হেলিকপ্টারে করে।
এরপর তাকে কনের বাড়িতে নেওয়া হয় একটি জিপ গাড়িতে করে। বিয়ের দাওয়াতে  উপস্থিত ছিলেন আত্মীয়স্বজন ও স্থানীয় আওয়ামী লীগের নেতারা।

এদিকে সেখানে পুলিশ মোতায়েন করা হয় হেলিকপ্টার দেখতে আসা জনতার ভিড় নিয়ন্ত্রণ করতে। চৌগাছা থানার এসআই নূর উন নবীর নেতৃত্বে বেলা সাড়ে ১১টা থেকে বিদ্যালয় মাঠে অবস্থান নেন পুলিশের একটি দল। তাদের সঙ্গে পরে এসআই বাচ্চু মিয়াসহ আরও কয়েকজন পুলিশ কর্মকর্তা যোগ দেন। হেলিকপ্টারটি বিদ্যালয়ের মাঠে অবতরণ করার সঙ্গে সঙ্গে উৎসুক জনতা সেদিকে এগিয়ে যেতে থাকলে পুলিশ ব্যারিকেড তৈরি করে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

গ্রামের এক বৃদ্ধ বলেন, আমরা তো আর পেলেন (বিমান/হেলিকপ্টার) উঠানামা দেখতি পারিনি, তাই কীভাবে নামে দেখার জন্য দাঁড়িয়ে আছি।

এসআই নূর উন নবী সাংবাদিকদের বলেন, হেলিকপ্টারে বর আসবেন দেখে উৎসুক জনতার ভিড় হতে পারে। এজন্য বিদ্যালয় মাঠে অবস্থান নিয়ে ওসির নির্দেশে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছি। হেলিকপ্টারে বর আসা দেখতে এসেছেন গ্রামের উৎসাহী মানুষ। কোনো বিশৃঙ্খলা হয়নি।

আরও সংবাদঃ পুলিশি পাহারায় হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে গেল ডাক্তার বর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *