অন্যান্য

সাহেদ ২৮ দিনের রিমান্ডে

প্রতারণার চার মামলায় রিজেন্টের সাহেদকে সাত দিন করে মোট ২৮ দিনের রিমান্ডে নেয়ার আবেদন মঞ্জুর করেছে আদালত।

রবিবার, ঢাকার সিএমএম আদালতে পুলিশের ৪০ দিনের রিমান্ডের আবেদন করলে সাহেদকে ২৮ এবং প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাসুদ পারভেজের ২১ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

রবিবার ঢাকা মহানগর হাকিম আদালত শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে সকাল ১০টার দিকে ১০ দিনের রিমান্ড শেষে রাজধানীর উত্তরা পশ্চিমে তিন ও উত্তরা পূর্ব থানায় প্রতারণার এক মামলায় গ্রেফতার দেখানোর পর ১০ দিন করে মোট ৪০ দিনের রিমান্ড আবেদন করে আদালতে তাদের হাজির করা হয়।

এ সময় তাদের রাখা হয় আদালতের হাজত খানায়। শুনানি শেষে চার মামলায় সাহেদকে ২৮ দিনের এবং তিন মামলায় মাসুদ পারভেজের ২১ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এদিকে, সাতক্ষীরার অস্ত্র মামলায় আরও ১০ দিনের রিমান্ড চাইবে বলে জানিয়েছে র‌্যাব। রিমান্ডে বিভিন্ন প্রতারণার কথা সাহেদ স্বীকার করেছেন বলে জানিয়েছে তারা। আটকের পর রিমান্ডের ১০ দিনের মধ্যে গোয়েন্দা পুলিশের কাছে ৬ দিন ছিল সাহেদ।

পরে র‌্যাব-এর কাছে মামলা হস্তান্তর হলে বাকি ৪ দিন জিজ্ঞাসাবাদ করে র‌্যাব।

সম্প্রতি রিজেন্ট হাসপাতালে অভিযানের বেশ কয়েকদিন পর ১৪ জুলাই ভোরে সাতক্ষীরা সীমান্ত থেকে সাহেদকে আটক করে র‌্যাব।

প্রসঙ্গত ৬ জুলাই, নানা অভিযোগের ভিত্তিতে রিজেন্ট হাসপাতালে অভিযান চালায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এরপর অভিযোগের সত্যতা মেলায় রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখা সিলগালা করে দেয় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এ ঘটনায় প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মোহাম্মদ সাহেদসহ ১৭ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়। এ সময় ৮ জনকে আটক করা হলেও চেয়ারম্যানসহ ৯ জন পলাতক ছিলেন। পরে মঙ্গলবার (১৪ জুলাই) রিজেন্টের এমডি মাসুদ পারভেজকে গাজীপুর থেকে গ্রেপ্তার করা হয়। এর একদিন পর বুধবার (১৫ জুলাই) ভোরে ছদ্মবেশে ভারতে পালানোর সময় সাতক্ষীরার দেবহাটা গ্রেপ্তার হন মোহাম্মদ সাহেদ।

সূত্র: সিটিজি টাইম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *