অন্যান্য

নুপুর শর্মার গ্রেপ্তার চেয়ে বিক্ষোভের সময় চট্টগ্রামে যু্বকের মৃত্যু

ভারতের বিজেপির দুই নেতা মহানবি সম্পর্কে কটুক্তি ও
অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ-সমাবেশে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক প্রবাসীর মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ। চট্টগ্রামের সন্দ্বীপের মো. বাবর (৩৬) মৃত ঐ প্রবাসী। একই ঘটনায় আরও দুজন আহত হয়েছেন।

চট্টগ্রামের দ্বীপ উপজেলা সন্দ্বীপের এনাম নাহার মোড় এলাকায় গতকাল সোমবার (১৩ জুন) বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। সন্দ্বীপ থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ ওয়াহিদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, যখন এনাম নাহার মোড় এলাকার সমাবেশ চলছিল, তখন পাশের একটি ভবনের ছাদে ওঠেন কিছু যুবক, সেখানে তিনজন বিদ্যুতায়িত হন। তাৎক্ষণিক উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বাবরকে মৃত ঘোষণা করেন। প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে আহত বাকি দুজনকে।

ওমান প্রবাসী নিহত মো. বাবর। তিনি সন্দ্বীপের মুছাপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। তার কর্মস্থলে ফিরে যাওয়ার কথা ছিল ১৫ দিন পরে। ব্যক্তিগত জীবনে বাবর তিন সন্তানের জনক ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভারতে বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও তার সহকর্মী নবীন কুমার জিন্দালের কটুক্তি ও খারাপ মন্তব্যের প্রতিবাদ ও গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে ইত্তেহাদুল মাদারিসিল কাওমিয়া।  ইত্তেহাদুল মাদারিসিল কাওমিয়ার উদ্যোগে এ বিক্ষোভ সোমবার সকাল ১০টা থেকে মিছিল ও সমাবেশ চলছিল।

বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে লোকে লোকারণ্য হয়ে ওঠে এনাম নাহার মোড় এলাকা। এ সময় পাশের একটি স্কুলের ছাদে ওঠে অবস্থান নেন কিছু মানুষ।

কিন্তু ছাদের পাশ দিয়ে যাওয়া বিদ্যুৎ সংযোগ থেকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাবরসহ তিনজন আহত হন। পরে তার মৃত্যু হয়।

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *