চলন্ত ট্রেনে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

চুয়াডাঙ্গায় রোহান হোসেন (১৬) নামে এক স্কুলছাত্র চলন্ত ট্রেনে সেলফি তুলতে গিয়ে পড়ে নিহত হয়েছে। গতকাল সোমবার (১৩ জুন) রাত সাড়ে ১১টার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ঝিনাইদহ সদর হাসপাতালে তার মৃত্যু হয়।

এর আগে চুয়াডাঙ্গা শহরের বেলগাছি রেলক্রসিংয়ের অদূরে সন্ধ্যা ৭টার দিকে দুর্ঘটনাটি ঘটে। জীবননগর উপজেলার সেনেরহুদা গ্রামের সিএনজি চালক রায়হান উদ্দিনের ছেলে নিহত রোহান হোসেন। সে উথলী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানান, সন্ধ্যায় খুলনাগামী নকশীকাঁথা এক্সপ্রেস ট্রেনযোগে চুয়াডাঙ্গা থেকে বাড়ি যাচ্ছিল রোহান। ট্রেনটি বেলগাছি ও ফার্মপাড়ার মাঝামাঝি স্থানে পৌঁছালে রোহান মোবাইলফোনে সেলফি তুলতে যায় চলন্ত ট্রেনের দরজায় দাঁড়িয়ে। এ সময় রেলের ট্রাফিক সিগন্যাল লাইটে হাত বেঁধে পড়ে যায় সে। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় সদর হাসপাতালে ভর্তি করে ।

সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক নূর জাহান রুমি জানান, মাথা, পাসহ রোহানের শরীরের বিভিন্নস্থান গুরুতর জখম হয়েছে। এমনকি তার কান দিয়ে ও রএক্তক্ষরণ হয়েছে। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাকে ভর্তি রেখে পর্যবেক্ষণ করা হচ্ছিল। তবে তার শরীরের অবস্থার অবনতি হলে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানিয়েছেন, রোহান প্রায়ই ট্রেনযোগে চুয়াডাঙ্গায় যাতায়াত করতো টিকটক, সেলফি তোলার জন্য।

তার মা প্রাবাসী ও বাবা সিএনজি চালক। বাবার সঙ্গেই থাকতো রোহান।

Leave a Comment