নির্বাচন অফিসের সামনেই জাপা পার্থী মনোনয়ন ছিনতাই করলো আ.লীগ নেতা কর্মীরা!

আসন্ন জেলা পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির (এরশাদ) নেত্রী আসমা আশরাফের মনোনয়ন পত্র ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে আওয়ামী লীগ কর্মীদের বিরুদ্ধে। রবিবার (১১ সেপ্টেম্বর) নির্বাচন অফিসের সামনে এ ঘটনা ঘটে। মনোনয় পত্র ছিনতাইয়ের পর জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশের সহযোগিতা চেয়েছেন জাপা নেত্রী আসমা আশরাফ।

পরে নির্বাচন অফিস ও জেলা প্রশাসকের কার্যালয়ে যান, মনোনয়নপত্র ছিনতাই এর ব্যাপারে নেত্রকোনা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। বিষয়টি নিশ্চিত করেছেন নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ খন্দকার শাকের আহমেদ।

আসমা আশরাফ জানান, আওয়ামী লীগের নেতা কর্মীরা মনোনয়ন ছিনতাইয়ের নিয়েগেছে। তিনি বেলা তিনটার দিকে নেত্রকোনা জেলা প্রেসক্লাব চত্বরে এসে সাংবাদিকদের ও ফেসবুক লাইভে যান এবং ঘটনাটি জেলা প্রশাসক ও জেলা নির্বাচন অফিসারকে জানান।

আসমা আশরাফ আরও বলেন, জেলা প্রশাসকের নিকট তিনি মনোনয়নপত্র জমা দিতে পারবেন জেলা প্রশাসক তাকে জানিয়েছেন। এদিকে জেলা নির্বাচন অফিসার আব্দুল লতিফ শেখ বলেন, আসমা আশরাফ তার মনোনয়নপত্র ছিনিয়ে নেবার কথা তাকে মোবাইলে জানিয়েছেন।

উল্লেখ্য, জাতীয় পার্টির নেত্রী আসমা আশরাফ সাবেক জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা, কাস্টমস কর্মকর্তা, সাংবাদিক ও লেখক ফকির আশরাফের স্ত্রী।

নির্বাচন অফিসের সামনেই জাপা পার্থী মনোনয়ন ছিনতাই করলো আ.লীগ নেতা কর্মীরা!

Leave a Comment