স্বাস্থ্য ও রুপচর্চা

নারীর শরীcরের যে ৫ টি স্থানে সামান্য চুhম্বন তাদের উdষ্ণ করতে পারেন!

নারীর শরীcরের যে ৫ টি স্থানে সামান্য চুhম্বন তাদের উdষ্ণ করতে পারেন!

মহিলাদের দেহ একটি অবিশ্বাস্য সংবেদনশীল সৃষ্টি। সঠিক জায়গায় সামান্যতম চুgম্বন তার শরীরকে উত্তেaজিত করতে পারে, আপনার সামান্যতম উষ্ণ আদর তাঁকে কাঁপিয়ে তুলতে পারে।

ক্লাসিক চুcম্বন – অবশ্যই, বেশিরভাগ লোকেরা যখন চুsম্বনের কথা চিন্তা করে, তখনই যা মনে আসে তাই করেন। এর একটি ভাল দিক আছে – এই চুvম্বন দীর্ঘ, গভীর, হfট এবং সংবেদনশীল হয়! এটির দ্বারাই কোনও যৌ” নমিলন শুরু হয়।

১. চুsম্বন – স্মুচিং, ফরাসী চুhম্বন, জিহ্বা অ্যাকশন, মুখ সাকিং, প্রথম বেস – আপনি এটাকে যে নামেই ডাকুন, ঠোঁটে চুfম্বনটা জরুরি। দুর্দান্ত কিসার হওয়ার অর্থ কেবলমাত্র একটি চুম্বhন পাওয়া নয় এবং আরও অনেক কিছু পাওয়া।

যে কোনো মহিলার ত্বকই বেশ সংবেদনশীল হয় এবং এটি বিশেষত ঠোঁটের চারপাশের ত্বক। একটি পরিষ্কার শেভ রাখুন, বা আপনার দাড়ি বা গোঁফ এমনভাবেই শেভ করুন যাতে এটি তার ত্বককে বিরক্ত না করে।

২. ঘাড় – ঘাড়ের পাশের ত্বক, শরীরের অন্যতম সংবেvদনশীল অgঙ্গ। ধীরে ধীরে, সংক্ষিপ্ত চুvম্বন, ন্যূনতম সাক আপনার সvঙ্গিনীকে উত্তেfজিত করুন। আপনার অভ্যন্তরীণ ঠোঁটের মসৃণ, ভেজা ত্বক দিয়ে তার ঘাড়ের উপরে আস্তে আস্তে টানুন এবং আপনি ইতিমধ্যেই তার মৃদু গোঙানীর স্বর শুনতে পারবেন। আপনার জিহ্বা দিয়েও সাক করতে ভয় পাবেন না। ঘাড়ের চুfম্বন থেকে তার কানের লতির ঠিক নীচ এবং সেখান থেকে কলারবোন পর্যন্ত তা যেতে পারে।

৩. কলারবোন – এটি তেমন সংবেদনশীল নয়, তবে আপনি যখন তার ঘাড়ে চুhম্বন করেছেন, আপনি ইতিমধ্যেই ঠিক কলারবোনের পাশে আছেন। এটি সেই অঞ্চল যেখানে তার ঘাড়টি তার বুক এবং কাঁধের সাথে মিলিত হয়েছে। হাড়ের ঠিক ওপরে, এবং কাঁধের নীচে থেকে নীচে চুfম্বন করুন। নূন্যতম স্তhন্যপান সহ নরম চুxম্বন এখানে সেরা।

৪. কান – কান প্রায়শই অবহেলিত হয় তবে তারা চুhম্বনের জন্য দুর্দান্ত জায়গা। আলতো করে সঙ্গিjনীর কানের লতিকে চুgষতে থাকুন এবং আপনার জিভটি তার কানের পিছনে চালান। এটি যৌ”hনতার সময় চুcম্বনের জন্য বিশেষত ভাল জায়গা হতে পারে। তবে সাবধান থাকুন, জোরে শ্বাস নেওয়া বা সরাসরি কানে চুcম্বন করা মোটেও সেvক্সি নয়।

৫. স্তvন – যৌ”jনাঙ্গের পরে তার স্তgনগুলি কোনও মহিলার দেহের সবচেয়ে যৌ” ন সংjবেদনশীল অংগ। সুত্রঃ ইউটিউব সাইফুল টিভি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *