নগরবাসীর সমস্যা জানাতে চসিক প্রশাসকের অনুরোধ: এক মাসে পরিচ্ছন্ন নগরীতে পরিণত করার ঘোষণা

চট্টগ্রাম সিটি কর্পোরেশন ও প্রশাসকের ফেইসবুক পেইজে নগরবাসীর নানা দুর্ভোগ ও সমস্যার কথা তুলে ধরতে অনুরোধ জানিয়েছেন প্রশাসক খোরশেদ আলম সুজন। সমস্যা গুরুত্ব বিবেচনা করে বাছাই করে তা সমাধানের আশ্বাসও দেন সুজন।

১৬ আগস্ট রবিবার দুপুরে কাশেম নূর ফাউন্ডেশনের পক্ষ থেকে ২২ লক্ষ টাকার চেক গ্রহণের সময় সিপ্লাসটিভির এক প্রশ্নের জবাবে এ কথা বলেন চসিক প্রশাসক সুজন। এর আগে চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতি বি ব্লকের সভাপতি ও কাশেম-নুর ফাউন্ডেশনের কো-চেয়ারম্যান হাসান মাহমুদ চৌধুরীর নেতৃত্বে চসিক প্রশাসক খোরশেদ আলম সুজন সাথে সমিতির নেতৃবৃন্দ মতবিনিময় করেন।

এ সময় কাশেম নূর ফাউন্ডেশনের পক্ষে হাসান মাহমুদ চৌধুরী চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন কাজে নিয়োজিতদের জন্য ২০ লাখ টাকা ও পাহাড়তলীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের জন্য ২ লাখ মোট ২২ লাখ টাকার চেক তুলে দেন চসিক প্রশাসকের কাছে।

সেবকদের পাশে দাড়ানোর জন্য কাশেম নূর ফাউন্ডেশনকে ধন্যবাদ জানিয়ে চসিক প্রশাসক বলেন, মানুষের সুখে-দু:খে এ প্রতিষ্ঠান আরও বেশি ভূমিকা রাখার সক্ষমতা অর্জন করুক এ কামনা করি।

ফাউন্ডেশেনের কো-চেয়ারম্যান হাসান মাহমুদ চৌধুরী বলেন, জনকল্যাণে কাজ করে যাচ্ছে কাশেম-নূর ফাউন্ডেশন। সে ধারাবাহিকতায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সেবক পাশে দাড়াতে পেলে আমরা আনন্দিত। সমাজ উন্নয়নে ফাউন্ডেশনের কার্যক্রম অব্যাহত রাখতে সকলের সহযোগিতা প্রয়োজন।

একই দিনে চসিকের কনফারেন্স রুমে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের বর্জ্য ব্যবস্থাপনা নিয়ে বর্জ্য অপসারন কাজে নিয়োজিত পরিচ্ছন্ন কর্মকর্তা ও সুপারভাইজারদের সাথে আয়োজিত সভায় প্রশাসক চট্টগ্রাম নগরকে এক মাসের মধ্যে পরিচ্ছন্ন নগর করার ঘোষণা দেন। এই জন্য সংশ্লিষ্ট বিভাগের কারো কাজে গাফেলতি থাকে তাহলে বরদাস্ত করা হবে না বলে হুশিয়ারি করেন।

source: Cplusbd.net

Leave a Comment