অন্যান্য

দোহাজারীতে বাস ও মোটরসাইকেলের সংঘর্ষ : বাবা-ছেলে নিহত

চন্দনাইশের দোহাজারীতে হানিফ পরিবহনের একটি বাসের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে মোটরসাইকেল আরোহী বাবা-ছেলে নিহত হয়েছেন।

রোববার (১৩ ডিসেম্বর) দুপুর একটার দিকে দোহাজারীর চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাঠানীপুল এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

নিহতের ভাই আব্দুল ওয়াহেদ ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, পূর্বলোহাগাড়া আমিরাবাদ হাজীপাড়া এলাকার মৃত আব্দুল বারেকের ছেলে সাইফুল ইসলাম (৪০) ও তার স্ত্রী ডলি আক্তার (৩০) ও পুত্র জাবেদুল ইসলাম (১০) মোটরসাইকেলযোগে (চট্টমেট্টো-হ-১৭-২১১১) চট্টগ্রাম থেকে গ্রামের বাড়ি ফেরার পথে দোহাজারী পৌরসভার পাঠানীপুল এলাকায় একটি পিকআপকে ওভারটেক করতে গিয়ে চট্টগ্রামগামী হানিফ পরিবহনের (ঢাকা মেট্টো-ব-১৪-৩৫৬৯) সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

ঘটনাস্থলে পিতা-পুত্র মারা যায়।

নিহতের স্ত্রী ডলি আক্তারকে গুরুতর আহত অবস্থায় এলাকাবাসী উদ্ধার করে বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজে নিলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইয়াসিন আরাফাত বলেন, দূর্ঘটনার সংবাদ পেয়ে এএসআই জাকিরসহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে দূর্ঘটনা কবলিত বাস ও মোটরসাইকেল থানায় নিয়ে আসে। পিতা-পুত্রের লাশ থানায় আছে পরিবারের কেউ এলে আইনগত প্রক্রিয়া শেষ করে লাশ হস্তান্তর করা হবে। এব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *