অন্যান্য

দুই রাজমিস্ত্রির সাথে পালিয়ে যাবার কারণ জানালেন গৃহবধূরা

গত ১৫ ডিসেম্বর শীতের পোশাক কেনার কথা বলে বাড়ি থেকে বের হয়েছিলেন একই ঘরের দুই গৃহবধূ। তারপর থেকেই তাদের খুঁজে পাওয়া যাচ্ছিল না। বাধ্য হয়ে থানায় অভিযাগ দায়ের করেন পরিবার।

পুলিশ তদন্তে নেমে জানতে পারে, অভিযান চালিয়ে একটি রেল স্টেশনে দুই রাজমিস্ত্রির কাছে থেকে তাদের উদ্ধার করে পুলিশ। ওই দুই গৃহবধূ তাদের প্রেমিক রাজমিস্ত্রির সঙ্গে পালিয়েছেন। ঘটনাটি ঘটে ভারতের পশ্চিমবঙ্গের বালির নিশ্চিন্দায়।

ভারতীয় গণমাধ্যমের তথ্যমতে, প্রায় ৬ মাস আগে গৃহবধূদের বাড়িতে রাজমিস্ত্রীর কাজ করতে এসেছিলেন শেখর ও সুভাষ নামে দুই শ্রমিক। তখনই তাদের সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় দুই গৃহবধূর। তারপরই পালিয়ে যাওয়র পরিকল্পনা করে তারা। তবে কী কারণে রাজমিস্ত্রীর সঙ্গেই পালাতে হলো তাদের, সেই ব্যাখ্যাও পুলিশের কাছে দিয়েছেন দুই গৃহবধূ রিয়া এবং অনন্যা।

অনন্যা পুলিশকে জানিয়েছেন, ৮ বছর বিয়ে হলেও সন্তান হয়নি তার। কাজে ব্যস্ত স্বামী বেশি সময়ও দিতে পারতেন না তাকে। সব মিলিয়ে সংসার জীবনে একঘেয়েমি গ্রাস করেছিল। একই সমস্যা রিয়ারও। ১০বছর আগে বিয়ে হওয়া রিয়ার ৭ বছরের একটি ছেলে রয়েছে।

এরকম অবস্থায় রাজমিস্ত্রি শেখর এবং শুভজিতের সঙ্গে আলাপ হয় তাদের। শেখর এবং শুভজিৎ দু’জনেই মিষ্টভাষী ছিলেন। স্বামী সময় দিতে না পারাতেই বিরক্তি তৈরি হয়েছিল তাদের মনে। এই গুণের জন্য দুই রাজমিস্ত্রি অল্প সময়ে মন জয় করে নেন ওই পরিবারের দুই বধূর। এরপরই তারা বাড়ি ছাড়ার সিদ্ধান্ত নেন।

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *