অন্যান্য

তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে আগামীকালের মধ্যে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর

তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে আগামীকালের মধ্যে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর।

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে আগামীকালের মধ্যে মন্ত্রীসভা পদত্যাগের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ তথ্য নিশ্চিত করেছেন। এরমধ্যেই এ সিদ্ধান্তের কথা জানিয়ে দেয়া হয়েছে মুরাদ হাসানকে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সোমবার রাতে তার বাসভবনে ডাক্তার মুরাদ হাসানের বিষয়ে এ কথা জানান। কাদের বলেন, এ বিষয়ে আজ সন্ধ্যায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কথা হয়েছে এবং মুরাদ হাসানকে আমি আজ রাত ৮ টায় বার্তাটি পৌঁছে দিই।

এর আগে, বিএনপি বাংলাদেশের তথ্য প্রতিমন্ত্রী মোহাম্মদ মুরাদ হাসানের পদত্যাগ দাবি করেছে। তিনি তারেক রহমানের কন্যা জাইমা রহমানকে নিয়ে অশালীন ও বর্ণবাদী মন্তব্য করেন।

এছাড়া নারী অধিকার কর্মীরাও নারী বিদ্বেষী মন্তব্যের কারণে তার পদত্যাগ দাবি করে বিবৃতি দিয়েছেন।

এদিকে ফেসবুকে মুরাদ হাসানের একটি টেলিফোন আলাপ ছড়িয়ে পড়েছে চলমান এই সমালোচনার মধ্যেই। যেখানে নানা অশোভন কথাবার্তা ও হুমকি দিতে শোনা গেছে একজন চিত্রনায়িকাকে। চিত্রনায়ক ইমন এ ফোনালাপের সত্যতা গণমাধ্যমের কাছে স্বীকার করে সেটিকে অগ্রহণযোগ্য বলে মন্তব্য করেছেন । তার ফোনে কল দিয়েই সেই চিত্রনায়িকার সাথে অশোভন কথা বলেন মুরাদ।

এদিকে, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এর আগে বলেছেন, প্রধানমন্ত্রীর সাথে তারা এ বিষয়ে আলোচনা করবেন।

এছাড়া মন্তব্যগুলো প্রতিমন্ত্রীর ব্যক্তিগত বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *