টেরিবাজারে কর্মচারীর মৃ, ত্যুর ঘটনায় এএসআই কামরুল বরখাস্ত

নগরীর কোতোয়ালী থানার টেরিবাজার এলাকায় গিরিধারী চৌধুরীর মৃ, ত্যুর ঘটনায় এএসআই কামরুলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় মা, মলা প্রক্রিয়াধীন বলে জানা গেছে।

শনিবার (২ মে) তাকে সাময়িক বরখাস্ত করা হয় বলে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উপ-কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসান।

গিরিধারী চৌধুরীর মৃত্যুর ঘটনায় কোতোয়ালী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) কামরুলের বিরুদ্ধে অপেশাদার আচরণের প্রমাণ পেয়েছে তদন্ত কমিটি।

শুক্রবার রাতে সিএমপির গঠিত তদন্ত কমিটি প্রতিবেদন জমা দেয়। প্রতিবেদনে গিরিধারী চৌধুরীকে টানা হেঁচড়ার প্রমাণ পাওয়া গেছে বলে উল্লেখ করা হয়।

এছাড়া অপর এক ব্যক্তিকে মা, রধরের ঘটনায় ভাইরাল হওয়া ভিডিও সাপেক্ষে তার বিরু, দ্ধে অপেশাদার আচরণের প্রমাণ মেলে।

গত ২৯ এপ্রিল বিকেলে নগরের টেরিবাজার এলাকায় মা, রধরের শিকার হয়ে দোকান কর্মচারী গিরিধারী চৌধুরীর মৃ, ত্যুর অভিযোগ উঠে। ওই কর্মচারীর মৃ, ত্যুর পর লোকজন জড়ো হয়ে কোতোয়ালী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) কামরুলকে দায়ী করে বিচার দাবি করে।

এ ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে ওই এলাকায় টহল টিমে থাকা কোতোয়ালী থানার এএসআই কামরুল ও দুই কনস্টেবলকে ক্লোজড করা হয়েছিল।

পরে ঘটনা তদন্তে সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মুহাম্মদ আবদুর রউফকে প্রধান করে তিন সদস্যের একটি কমিটি করা হয়।

Leave a Comment