অন্যান্য

জালালের মন্তব্যকে সেরা জোকস বললেন সালাউদ্দিন

বিশ্ব ক্রিকেটের সবচেয়ে বড় ফ্র্যাঞ্জাইজি লিগ বলা হয় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। বিশ্ব ক্রিকেটের সব তারকার দেখা মেলে এই লিগে। ভালো অর্থের সঙ্গে সঙ্গে তারকাদের সঙ্গে ড্রেসিংরুমে অভিজ্ঞতা সঞ্চয়েরও সুযোগ মেলে ক্রিকেটারদের। কিন্তু বাংলাদেশি তারকা মোস্তাফিজুর রহমানের আইপিএল থেকে শেখার কিছু নেই বলে মনে করেন বিসিবির ক্রিকেট অপারেশনস প্রধান জালাল ইউনুস। বুধবার (১৭ এপ্রিল) গণমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি এ মন্তব্য করেন।

জালাল ইউনুস বলেন, মোস্তাফিজকে আইপিএলে খেলে শেখার কিছু নেই। মোস্তাফিজুরের লার্নিং প্রসেস এখন শেষ। বরং মোস্তাফিজ থেকে শিখতে পারে আইপিএলের অনেক খেলোয়ার। এতে বাংলাদেশের কোনো লাভ হবে না।

আরও পড়ুনঃ বন্ধুদের সঙ্গে ঈদের শপিংয়ে বের হয়ে লা* শ হয়ে ফিরলেন তিনজন

এদিকে জালালের মন্তব্যটি মুহূর্তেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এবার জালাল ইউনুসের এ মন্তব্য নিয়ে ফেসবুকে পোস্ট করেছেন দেশসেরা কোচ মোহাম্মদ সালাউদ্দিন। এদিন নিজের ফেসবুক ওয়ালে মোস্তাফিজকে নিয়ে জালালের বক্তব্য সম্বলিত একটি গণমাধ্যমের ফটোকার্ড শেয়ার করেছেন তিনি।

ক্যাপশনে সালাউদ্দিন লিখেছেন, দুর্দান্ত চিন্তাভাবনা। এর চেয়ে ভালো কিছু আশা করিনি। এর সঙ্গে কয়েকটি হাসির ইমোজি যুক্ত করে লিখেছেন, আমার শোনা সেরা জোকস। আল্লাহ মাফ করো।

উল্লেখ্য, চলতি আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলছেন মোস্তাফিজুর রহমান। দারুণ ছন্দে থাকা বাংলাদেশি এই তরুণ এখনও পর্যন্ত ৫ ম্যাচ খেলে ১০ উইকেট শিকার করে যৌথভাবে দ্বিতীয় সেরা উইকেট সংগ্রাহক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *