ফেনী

বন্ধুদের সঙ্গে ঈদের শপিংয়ে বের হয়ে লা* শ হয়ে ফিরলেন তিনজন

ফেনীর ফাজিলপুর মুহুরীগঞ্জে ট্রেনের সঙ্গে ট্রাকের ধাক্কা লেগে মোট ছয়জনের মৃ* ত্যু হয়েছে। শুক্রবার (৫ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে মুহুরীগঞ্জ সেতু সংলগ্ন বালুমহাল এলাকায় এ দু* র্ঘটনা ঘটে।

নিহ* তরা হলেন- বরিশালের উজিরপুর উপজেলার কাউয়ারাকা গ্রামের আবুল হাওলাদারের ছেলে ট্রাকচালক মো. মিজান (৩২), কুমিল্লার লাকসামের মনোহরপুর এলাকার আমির হোসেনের ছেলে আবুল খায়ের (৩৮), তার ছেলে আশিক, চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়নের শাকতলা গ্রামের তিন বন্ধু ইয়াসিনের ছেলে সাজ্জাদ, রুহুল আমিনের ছেলে রিফাত এবং আমেরুন্নেসার ছেলে দ্বীন মোহাম্মদ।

আরো পড়ুনঃ স্বামীর ঘরে প্রেমিককে না রাখায় স্ত্রী উঠলেন বিদ্যুতের খুঁটিতে

নি* হত দ্বীন মোহাম্মদের ফুফাতো ভাই ওমর ফারুক হৃদয় বলেন, সকালের দিকে গ্রামের ১১ জন বন্ধু মিলে তারা ঈদের শপিং করতে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা হয়েছিল। তাদের মধ্যে নি* হত তিনজন ট্রেনের সামনে বসেছিলেন। পথিমধ্যে মুহুরীগঞ্জ এলাকায় পৌঁছালে ট্রেনটি একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তারা মারা যান। ময়* নাতদন্ত ছাড়াই ঘটনাস্থল থেকে তাদের ম* রদেহ বাড়িতে এনে দাফন করা হয়েছে।

মালেক নামে তাদের এক প্রতিবেশী বলেন, জুমার নামাজের আগে তিনজনের ম* রদেহ বাড়িতে নিয়ে আসা হয়। এমন আকস্মিক মৃ* ত্যুতে পুরো এলাকায় শো* কের ছায়া নেমে এসেছে।

আরো পড়ুনঃ ৪৯৫ টাকা কেজিতে বাংলাদেশকে গরুর মাংস দিতে চায় ব্রাজিল

চিওড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু তাহের বলেন, বন্ধুরা মিলে ঈদের শপিং করার উদ্দেশ্যে তারা চট্টগ্রামে যাচ্ছিলেন। পথিমধ্যে দু* র্ঘটনায় তিন বন্ধুর মৃ* ত্যু হয়েছে। বিকেলে শাকতলা আজিজিয়া মাদ্রাসার মাঠে জানাজা শেষে পাশাপাশি কবরে তাদের দাফন সম্পন্ন হয়েছে।

এদিকে এ ঘটনায় নি* হত আবুল খায়েরের শ্যালক রুবেল বলেন, আশিক ও তার বাবা আবুল খায়ের ট্রেনের ইঞ্জিনে বসে চট্টগ্রাম যাচ্ছিলেন। এমন সময় এ দু* র্ঘটনা ঘটে। তাদের মধ্যে আবুল খায়ের ঘটনাস্থলেই মারা যান। আর গুরুতর আ* হত অবস্থায় আশিককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মৃ* ত্যু হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৮টার দিকে মুহুরীগঞ্জ ব্রিজ সংলগ্ন বালুমহাল এলাকায় চট্টগ্রামগামী একটি মেইল ট্রেনের সঙ্গে বালুবাহী ট্রাকের ধাক্কা লাগে। এ সময় ট্রেনের ধাক্কায় ট্রাকটি অন্তত ১০০ মিটার সামনে গিয়ে পড়ে।

আরো পড়ুনঃ ৫২ কোটি টাকার ট্রাফিক ডিজিটালাইজের প্রকল্প ব্যর্থ…!

ফেনীর পুলিশ সুপার জাকির হাসান বলেন, চট্টগ্রামগামী একটি মালবাহী ট্রেন মুহুরীগঞ্জ এলাকায় বালুবাহী ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তাদের মৃ* ত্যু হয়েছে। তবে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুইজনের ম* রদেহ উদ্ধার করে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে আরও একজন মারা যান। এ ঘটনায় এখন আরও তিনজনের মৃ* ত্যুর খবর পেয়েছি। পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই ওই তিনজনের ম* রদেহ স্বজনরা বাড়ি নিয়ে যেতে পারে। এ বিষয়ে আমরা কাজ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *