অন্যান্য

চট্টগ্রামে বিএনপির সমাবেশে পুলিশের সঙ্গে পাল্টাপাল্টি সংঘর্ষ, আটক ৪৪

বুধবার (৫ জানুয়ারি) বিকাল ৩টায় গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষে বিএনপির আয়োজিত বিক্ষোভ সমাবেশে চট্টগ্রামের জামালখান প্রেস ক্লাবের সামনে বিএনপির সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় বিএনপি নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে। এ ঘটনায় বিএনপির ৪৪ জন নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ।

এর আগে দুপুরে নগরীর বিভিন্ন ওয়ার্ড ও থানা থেকে আসা নেতা-কর্মীদের আগমনে উত্তাল হয়ে ওঠে পুরো জামালখান এলাকা। এ নিয়ে নেতা-কর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়। শুরু হয় পুলিশের সাথে কথা কাটাকাটি। একপর্যায়ে পুলিশকে লক্ষ্য করে ছোঁড়া হয় ইট-পাটকেল। তবে এ বিক্ষোভের মাঝেও চেরাগী পাহাড় মোড় থেকে জামালখান সড়কে গাড়ি চলাচল সচল রাখে আইন-শৃঙ্খলা বাহিনী।

নগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেন, গাড়ি চলাচল নিয়ে নেতা-কর্মীদের সাথে পুলিশের কথা কাটাকাটি হয়েছে। এ সময় আমাদের কয়েকজন নেতা-কর্মীর সাথে পুলিশের ধাক্কাধাক্কি হয়। পরে পুলিশ লাটিচার্জ করে। তবে বড় কোনো সমস্যা হয়নি। পরে অবশ্য পুলিশের সহযোগীতায় আমাদের সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এ বিষয়ে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দীন বলেন, বিএনপির সমাবেশ চলাকালে জনসাধারণের চলাচলের জন্য আমরা চেরাগী পাহাড় থেকে রাস্তা পরিষ্কার রাখি।

এ নিয়ে ক্ষোভের সৃষ্টি হলে এক পর্যায়ে আমাদের ওপর ইট-পাটকেল নিক্ষেপ করে তারা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আমরা লাঠিচার্জ করি। পরে এ ঘটনায় আমরা ৪৪ জনকে আটক করেছি।

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *