অন্যান্য

চট্টগ্রামে পুলিশ বক্সের বি’স্ফোর’ণে আইএ’সের হাত, টুইটে কবুল

চট্টগ্রামের ষোলশহরে ট্রাফিক পুলিশ বক্সে বো’মা বি’স্ফোর’ণের ঘটনার দায় স্বীকার করেছে জ’ঙ্গি সংগঠন ইসলা’মিক স্টে’ট (আই’এস)।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) রাতে যুক্তরাষ্ট্রভিত্তিক জ’ঙ্গি নজরদারি সংস্থা ‘সাইট ইন্টেলিজেন্স গ্রুপ’ এর করা এক টুইট বার্তায় এই তথ্য জানা গেছে।

তবে এই বিষয়ে এখনই কোন কথা বলতে রাজি নন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)। সিএমপির অতিরিক্ত কমিশনার (ক্রাইম) শ্যামল কুমার নাথ বলেন, ‘শুনেছি পুলিশ বক্সে হা’মলার দায় স্বীকার করেছে আই’এস। এটি নিয়ে এখনই মন্তব্য করার কিছু নেই। তদন্তে সব কিছু জানা যাবে।’

প্রসঙ্গত, শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) রাত পৌনে নয়টার দিকে নগরীর পাঁচলাইশ থানার ষোলশহর দুই নম্বর গেইট এলাকায় ট্রাফিক বক্সে বি’স্ফো’রণে কমপক্ষে পাঁচজন আ’হ’ত হন। আ’হতরা হলেন ট্রাফিক সার্জেন্ট আরাফাত, পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আতাউদ্দিন, স্থানীয় দুই যুবক জাহিদ বিন জাহাঙ্গীর ও মো. সুমন এবং আনুমানিক ১০ বছর বয়সী এক শিশু। আ’হ’তরা সকলেই আশং’কামুক্ত বলে জানা গেছে। বি’স্ফোর’ণের ঘটনায় অ’জ্ঞাতনামা স’ন্ত্রা’সী ব্যক্তি বা গোষ্ঠীকে দায়ী করে বি’স্ফো’রক আইনে একটি মা’মলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *