অন্যান্য

ঘর থেকে ডেকে নিয়ে কাউন্সিলরের ছেলেকে খুন

ঘর থেকে ডেকে নিয়ে কাউন্সিলরের ছেলেকে খুন

কাউন্সিলর পুত্র সেজান দুর্বৃত্তের ছুরিকাঘাতে কক্সবাজারে খুন হয়েছেন। তিনি কক্সবাজার পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নুর মোহাম্মদ মাঝুর ছেলে।

কক্সবাজার সদরের বইল্ল্যা পাড়া বৌদ্ধ বিহার এলাকায় সোমবার (১৬ আগস্ট) সকাল সাড়ে ১১টার দিকে এ খুনের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শাহীন, তাহের, রাজু, অভি নামে কয়েকজন সেজানকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।
সেজানকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় খোরশেদ আলম নামে একজন যুবক। সেখানে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাদকসহ বিভিন্ন বিষয়ের দ্বন্দ্ব থেকে এবং কথা-কাটাকাটির জেরে সেজানকে খুন করা হয়েছে ধারণা করছে স্থানীয়রা।

নিহত সেজানের মা জানিয়েছেন, সেজানকে নিয়ে শহরের জাদিরাম পাহাড় এলাকায় বসবাস করেন বলে জানান নিহতের মা। সেজানকে কয়েকজন কিশোর বাড়ি থেকে ডেকে নিয়ে যায় সোমবার সকালে। সেজানের মা জানান, এর আগের রাতে খুনীদের সাথে তার ছেলে সেজানের তর্ক হয়েছে। এরপর তার ছেলে সেজানকে খুন করার খবর পায় তিনি বেলা ১২ টার দিকে।

সেজানকে উদ্ধারকারী খোরশেদ আলম জানান, গেইম খেলার সময় কক্সবাজার শহরের অগ্মমেধা বৌদ্ধ বিহার এলাকায় তারা এ খুনের ঘটনা ঘটায়।

কক্সবাজার সদর মডেল থানার ওসি শেখ মুনীর উল গিয়াস বলেন, ‘ আমরা ঘটনার ক্লু উদঘাটন ও খুনীদের চিহ্নিত করে তাদের দ্রুত আইনের আওতায় আনার ব্যবস্থা নিব। সেজানের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। সেজানের লাশ উদ্ধারকারী খোরশেদ আলমকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশের হেফাজতে রাখা হয়েছে।’

আরও সংবাদঃ ঘর থেকে ডেকে নিয়ে কাউন্সিলরের ছেলেকে খুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *