অন্যান্য

গাজীপুরে বাসচাপায় প্রাণ গেলো ৫ জনের

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় মকিষবাথান এলাকায় টিএনটি বটতলা মোড়ে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। ঘটনাটি শনিবার (৩০ জুলাই) রাত বারোটা দশ মিনিটে ঘটে বলে জানা গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ইতিহাস পরিবহন কালিয়াকৈর স্ট্যান্ড থেকে চন্দ্রমুখী ও কালিয়াকৈর পরিবহন চন্দ্রা থেকে কালিয়াকৈর বাসস্ট্যান্ডমুখী যাওয়ার সময় চারজন যাত্রীসহ এক অটোরিক্সাকে চাপা দিলে ঘটনাস্থলে অটোরিক্সা চালকসহ দুইজন মারা যায়।

পরে আরো তিন যাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ঐখানে আরেকজনের মৃত্যু ঘটে। বাকি দুজনের অবস্থা খারাপ দেখে একজন ফজিলাতুন্নেছা হসপিটালে এবং ওপর জনকে মির্জাপুরের কুমুদিনী হসপিটালে নিয়ে যাওয়া হয়।

পরবর্তীতে ফজিলাতুন্নেসা হসপিটালে নিয়ে যাওয়া ব্যক্তির মৃত্যুর খবর পাওয়া যায় এবং ওপর আরেকজন কুমুদিনী হসপিটালে মারা যায়।

নিহতরা হলেন- টাঙ্গাইল জেলার ভুয়াপুর উপজেলার অটোরিক্সা চালক মোঃ নজরুল ইসলাম (৩৫), বরগুনা জেলার মেহেদী হাসান (৩২), কালিয়াকৈর উপজেলার বাজহিজলতলীর মোঃ আতিকুল ইসলাম (৩৫) ও কালিয়াকৈর উপজেলার লতিফপুর এলাকার মোঃ রুবেল হোসেন (৩০)। আহত অবস্থায় অজ্ঞাত আরেকজন মির্জাপুরের কুমুদিনী হসপিটালে ভর্তি আছে।

কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) আবুল বাশার জানান, কালিয়াকৈর থেকে চন্দ্রাগামী ইতিহাস পরিবহন টিএনটি মোড়ে বটতলায় পৌছালে একটি অটো রিক্সাকে চাপা দিলে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু ঘটে এবং বাকি তিনজন হাসপাতালে ভর্তি হয়। আমার জানামতে হাসপাতালে আরেকজন মৃত্যুবরণ করেছে।

বাকি দুইজনের খবর এখনো জানতে পারিনি। তাদের খবর নেওয়ার চেষ্টা চলছে।

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *