ফেনী

খালেদা জিয়াকে অন্যায়ভাবে বন্দী রাখা হয়েছে -ফেনীতে মিন্টু

বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু বলেছেন, অন্যায়ভাবে বেগম খালেদা জিয়াকে জেলে রাখা হয়েছে। সারাদেশ যেখানে দূর্নীতিতে সয়লাব। যেখানে সেখানে টাকা পাওয়া যাচ্ছে। কোথাও না কোথাও চুরি-লুটপাট হরদম চলছে। সরকার নিজেদের দূর্নীতি আড়াল করতে তিনবারের সাবেক প্রধানমন্ত্রী ও দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী খালেদা জিয়াকে বন্দী রেখেছে। আমরা আশা করবো, আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়া কারামুক্ত হবেন।

তিনি বলেন, সুপ্রিম কোর্ট ও হাইকোর্ট ন্যয় বিচার প্রতিষ্ঠার শেষ আশ্রয়স্থল। এ দুটি প্রতিষ্ঠান শাসন ব্যবস্থাও পরিবর্তন করতে পারে। তাই সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনের নির্বচনে এবারো জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল প্রার্থীদের ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান তিনি।

মঙ্গলবার বিকালে জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কাসেম। জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক পার্থ পাল চৌধুরীর সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহাজাহান ও যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও আইনজীবী সমিতির সাবেক সভাপতি আবু তাহের, জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও আইনজীবী সমিতির সাবেক সভাপতি মেজবাহ উদ্দিন খান, বর্তমান সভাপতি শাহাব উদ্দিন আহাম্মদ, মঈন উদ্দিন ও মিজানুর রহমান প্রমুখ।

সভায় বক্তারা আগামী ১১ ও ১২ মার্চ সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশন নির্বাচনে সভাপতি প্রার্থী জয়নুল আবদীন ও সাধারণ সম্পাদক মো: রুহুল কুদ্দুস কাজল নেতৃত্বাধীন প্যানেলকে নিরঙ্কুশ বিজয়ী করতে আইনজীবীদের সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *