ফেনী পাইলট স্কুলের শিক্ষকের আ’ ঘাতে গুরুতর আ’ হত ছাত্র, শিক্ষক কারাগা’ রে

ফেনী পাইলট স্কুলের শিক্ষকের আ’ ঘাতে গুরুতর আ’ হত ছাত্র, শিক্ষক কারাগা’ রে। ফেনী পাইলট স্কুলের শিক্ষকের আ’ ঘাতে গুরুতর আহ’ ত ছাত্র, শিক্ষক কারাগা’ রে। ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ফজলুল আহমদ আদর প্রাইভেট পড়তে গিয়ে অঙ্কে ভুল করায় তাকে পি’ টিয়ে গুরুত্বর আহ’ ত করেছে শিক্ষক। সরকারী পাইলট হাই স্কুলের গণিতের শিক্ষক শাহ আলমকে গ্রে’ প্তার করেছে পুলিশ। সোমবার বিকেলে ডাক্তার পাড়া এলাকা থেকে তাকে গ্রে’ প্তার করে পুলিশ।

নি’ র্যাতিত ছাত্রের অভিভাবক ব্যবসায়ী বাবা মো. সেলিম বলেন, ফেনী সরকারী পাইলট হাইস্কুলের গণিত শিক্ষক শাহ আলম ডাক্তার পাড়া একটা বাসায় গণিত প্রাইভেট পড়ান। সেখানে আমার ছেলেসহ আরও অনেক ছেলের উনার কাছে গণিত প্রাইভেট পড়ে।

তিনি প্রায় সময়ই ছাত্রদের বে’ তের আঘা’ ত করতেন। অনেক সময় এটাকে গুরুত্ব না দিলেও রোববার আদর গণিত বিষয় প্রাইভেটের সময় একটি অংক না পারায় ওই শিক্ষক তাকে এলোপা’ তাড়ি আ’ ঘাত করলে শিক্ষার্থী অ’ সুস্থ হয়ে পড়ে। পরে শিক্ষার্থী বাসায় গেলে তার মা তাকে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা করায়।

রোববার শিক্ষার্থীর নি’ র্যাতনের অভিযোগে শিক্ষক শাহ আলমের বিরুদ্ধে মঙ্গলবার বিকেলে ফেনী মডেল থানার মাম’ লা দায়ের করেন ছেলেটির মা। ছাত্র ফজলুল আহমদ আদর ফেনী শহরের মো. সেলিম উদ্দিনের ছেলে।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন অভিভাবক বলেন, ক’ রোনার মহামারীর কারণে দীর্ঘ সময় স্কুল-কলেজ বন্ধ থাকলে ও শিক্ষক শাহ আলম তার বাসায় ৩০ জন করে তিন ব্যাচে ৯০ জন প্রতিদিন প্রাইভেট পড়ান। ওই শিক্ষক তাদের ছেলেদের প্রায় সময় এরকম নি’ র্যাতন করতো। তারা আরও বলেন, এ বিষয়ে কাউকে বললে স্কুলে সমস্যা করবে বলে ছাত্রদের শা’ সাতেন তিনি।

অভিভাবক মো. সেলিম তার সন্তান নি’ র্যাতনের বি’ চার চেয়ে ভবিষ্যতে যেন আর কোন ছাত্রকে বে’ ত্রাঘা’ তের কারণে কারো ছেলে এরকম নি’ র্মম নি’ র্যা’ তনের শিকা’ র না হয় সে দাবিও করেন।

ফেনী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ইমরান হোসেন জানান, শিক্ষার্থী প্র’ হারের ঘটনায় শাহ আলম নামে এক শিক্ষক গ্রে’ প্তার করা হয়েছে। পরে তাকে আদা’ লতে পাঠালে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেছে।

Leave a Comment