খেলাধুলা

খাগড়াছড়িতে ব্রাজিল ও আর্জেন্টিনা সমর্থকদের হামলায় দম্পতি আহত

খাগড়াছড়িতে ব্রাজিল ও আর্জেন্টিনা সমর্থকদের হামলায় দম্পতি আহত। খাগড়াছড়ির দীঘিনালায় সকালে ব্রাজিল ও আর্জেন্টিনা সমর্থকদের যৌথ হামলায় এক দম্পতি আহত হয়েছে। সকালে উপজেলার মিলনপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহত দম্পতি হলো একই এলাকার আকাশ মিয়া ও তার স্ত্রী মনি বেগম।

আহত দম্পতি জানায়, সকালে তাদের বাড়ির পাশে দোকানে বসে ব্রাজিল ও আর্জেন্টিনা সমর্থক কিছু ছেলে খেলা দেখার সময় অহেতুক ছেচামেচি ও চিৎকার করে। এ সময় আমাদের ঘরে অসুস্থ রোগী থাকায় আমাদের সমস্যা হচ্ছে।

তাই আমরা তাদেরকে চিৎকার না করতে নিষেধ করি। পরবর্তীতে তারা দলবেধে এসে আমাদেরকে মেরে চলে যায়। আমাদের আত্নীয় স্বজন এসে আমাদের হাসপাতালে ভর্তি করে।

দীঘিনালা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তনয় তালুকদার জানান, আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

এ বিষয়ে দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পেয়ার আহমেদ জানান, এখনো এ বিষয়ে কেউ কোন অভিযোগ করেনি, অভিযোগ করলে আমরা ব্যবস্থা গ্রহণ করব।

অপরদিকে একই দিন কক্সবাজার জেলায় ব্রাজিল সমর্থক আর্জেন্টিনা একজন সমর্থক ইকবালকে কুপিয়ে আহত করে, ইকবাল বর্তমানে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি আছে। একই জেলায় ব্রাজিল হেরে যাওয়ায় ২ জন বিষপান করে। তারা হলেন, একই জেলার রামু উপজেলার কাউয়ারখোপ ও চাকমারকুল ইউনিয়নের মো. ইসমাঈল (৩৫) ও মো. কামাল (২১)।

বর্তমানে তারা কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *