বিনোদন

কলকাতার আরেক পরিচালকের সঙ্গে মিথিলার প্রেমের গুঞ্জন!

কলকাতার আরেক পরিচালকের সঙ্গে মিথিলার প্রেমের গুঞ্জন!

আলোচিত জুটি তাহসান-মিথিলার বিচ্ছেদের পর পশ্চিম বাংলার চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জির আর মিথিলা প্রেমে জড়িয়ে পড়েন। পরে বিয়েও করে সংসার বাধেঁন দুজন। তাদের বিয়ের পেরিয়ে গেছে প্রায় দুই বছর। তাদের স্যোশাল মিড়িয়ার পোস্ট বা ছবির মাধ্যমে বুঝা যায় সুখেই আছে তারা।

কলকাতার বিভিন্ন গনমাধ্যমে গুঞ্জন ছড়িয়েছে অন্য কারো সাথে নাকি প্রেমে জড়িয়েছেন মিথিলা। বিভিন্ন মাধ্যমে জানা গেছে, কলকাতার পরিচালক ভট্টাচার্যের সাথে মিথিলার নাকি বিশেষ বন্ধুত্ব তৈরী হয়েছে। সোজা কথা, দেবালয়ের সাথে গোপন প্রেমে জড়িয়েছে মিথিলা। টালিউডের অন্দরমহলে চলছে এমন কানাকানি।

তবে জল বেশি ঘোলা হতে দেননি দেবালয়, ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেবালয় সোজাসাপ্টা কথা বলেছেন।  তিনি জানান, তারা শুধুই বন্ধু। এর বাইরে মিথিলার সঙ্গে তার কোনো বিশেষ সম্পর্ক নেই। তার ভাষায়, মিথিলার সঙ্গে আগে আলাপ ছিল না।

শুটিং সেটেই আলাপ হয়েছে। আর হ্যাঁ, মিথিলার সঙ্গে বন্ধুত্বটা খুব ভালো। তিনি অসম্ভব ইন্টারেস্টিং, শিক্ষিত ও বুদ্ধিমতী নারী। তার সঙ্গে গল্প করতে খুব ভালো লাগে। গানের সেন্স খুব ভালো। যদিও কাজ শেষ হয়ে গেছে। এখন খুব একটা কথা হয় না। আবার দেখা হলে আড্ডা হবে অবশ্যই।

পরিচালক দেবালয় আরও বলেন,  ‘এসব বিষয় কানে আসে, খুব মজাই লাগে। সারাক্ষণই চলে এগুলো। আর মিথিলার মতো বন্ধু পেলে ভালোই লাগবে। ও কলকাতায় থাকলে একসঙ্গে চা-কফি খেতাম, আড্ডা হতো। আর মিথিলার বন্ধুর পরিধিটাও বিরাট। ভালোই লাগবে সেক্ষেত্রে।’

সম্প্রতি দেবালয়ের মন্টু পাইলট-টু সিরিজে বহ্নি চরিত্রে অভিনয় করেছেন মিথিলা। এতে মিথিলার অভিনয় ভালো লাগেনি অনেকের। সমালোচকরা বলছেন, তিনি খুব দুর্বল অভিনয় করেছেন। যদিও পরিচালক সেটা মানতে নারাজ।

সম্প্রতি মিথিলা দেবালয়ের মন্টু পাইলট-টু সিরিজে বহ্নি চরিত্রে অভিনয় করেছেন। তবে মিথিলার অভিনয় নিয়ে অনেকেই প্রশ্ন তুলছেন। যদিও পরিচালক এসব অভিযোগ মানতে নারাজ।

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *