বিনোদন

শুটিংয়ে ফিরলেন এক সময়ের হিট নায়িকা মৌসুমী

শুটিংয়ে ফিরলেন এক সময়ের হিট নায়িকা মৌসুমী।

চিত্রনায়িকা মৌসুমি জানিয়েছিলেন, নতুন একটি সিনেমায় কাজ করার মধ্য দিয়ে ঈদের পর শুটিংয়ে ফিরবেন। কিন্তু তার আগেও তিনি একটি জনসচেতনতামূলক বিজ্ঞাপনে কাজ করেছেন। এ অভিনেত্রী আরও জানিয়েছেন, পোশাকশিল্প প্রতিষ্ঠানের শ্রমিকদের করোনা বিষয়ে সচেতনতা গড়ে তুলতেই এ বিজ্ঞাপনটি করেছেন।

রাজধানীর বনানীর একটি রেস্তোরাঁয় দু’দিন আগে বিজ্ঞাপনটির শুটিং হয়েছে। সৈয়দ আপন আহসান এটি নির্মাণ করেছেন। অভিনয় প্রসঙ্গে মৌসুমি বলেন, সিনেমার কাজ দিয়ে বিরতি শেষে আমার কাজে ফেরার ইচ্ছে ছিল। কিন্তু তার আগেই এ বিজ্ঞাপনে কাজ করেছি।

বেশি ভালোলাগার বিষয় হলো, করোনা সচেতনমূলক একটা কাজ করার মধ্য দিয়েই আমি কাজে ফিরলাম। আমার দায়িত্ববোধের জায়গা থেকে এ ধরনের কাজে সাচ্ছন্দ্যবোধ করি আমি শিল্পী হিসেবে নয়, আমি একজন মানুষ হিসেবে। আমার বিশ্বাস আমাদের দেশের পোশাক শ্রমিকরা এ কাজটির মাধ্যমে করোনা বিষয়ে অবশ্যই সচেতন হবে।

এদিকে মৌসুমি কিছু দিনের মধ্যে নির্মেলেন্দু গুনের শিশু কিশোর উপন্যাস ‘দেশান্তর ‘ অবলম্বনে একই নামে একটি সিনেমায় অভিনয় করবেন। এ ছাড়া তিনি মির্জা সাখাওয়াত হোসেনের ‘ভাঙন’, আবু তাওহীদ হিরণের ‘সংশয়ী’ ও জাহিদ হোসেনের ‘সোনার চর’ সিনেমার কাজ শুরু করবেন শিগ্গির।

আরও সংবাদঃ শুটিংয়ে ফিরলেন এক সময়ের হিট নায়িকা মৌসুমী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *