কর্ণফুলী থেকে আগ্নেয়াস্ত্রসহ কিশোর গ্যাংয়ের লিডারসহ ৬ সদস্য আটক

কর্ণফুলী থেকে আগ্নেয়াস্ত্রসহ কিশোর গ্যাংয়ের লিডারসহ ৬ সদস্য আটক।

কিশোর গ্যাং লিডার সোহেল প্রকাশ ধন্নাসহ কর্ণফুলী এলাকা থেকে ছয় কিশোর গ্যাং সদস্যকে অস্ত্র ও গুলিসহ আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আমিন বুধবার (২৫ আগস্ট) রাতে এ তথ্য নিশ্চিত করে বলেন, ডাকাতি করার উদ্দেশে কর্ণফুলী এলাকায় দুর্বৃত্তরা অস্ত্র নিয়ে মহাসড়কে চলাচলরত যানবাহনে অবস্থান করছে। মঙ্গলবার (২৪ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান  চালিয়ে মো. সোহেল প্রকাশ ধন্না (২৩), সরোয়ার হোসেন (১৯), মো. মোজাম্মেল হোসেন (২১), মো. মামুন করিম (২১), শহীদুল ইসলাম সাকিব (১৮) ও মো. রিয়াদকে (১৮) আটক করা হয়।

এ সময় আটক কিশোরদের শরীর তল্লাশি করে তাদের কাছ থেকে একটি এলজি, দুই রাউন্ড গুলি, তিন রাউন্ড কার্তুজ, চারটি ছুরি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, দীর্ঘদিন ধরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কর্ণফুলী ও পটিয়া থানা এলাকায় কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্যরা যানবাহনে ডাকাতি করে আসছেন। আটক সোহেল, সারোয়ার, মামুন ও সাকিবের বিরুদ্ধে পটিয়া থানায় ডাকাতি মামলা রয়েছে। আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আরও সংবাদঃ কর্ণফুলী থেকে আগ্নেয়াস্ত্রসহ কিশোর গ্যাংয়ের লিডারসহ ৬ সদস্য আটক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *