অন্যান্য

করোনা হয়নি শফীর, ফল এসেছে নেগেটিভ

হেফাজতে ইসলামীর আমির ও দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফীর শরীরে করোনাভাইরাসের সংক্রমণ ঘটেনি।

ঢাকার গেন্ডারিয়ার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন থাকা আল্লামা শফীর নমুনা নিয়ে পরীক্ষার পর সোমবার (২০ এপ্রিল) তার শরীরে করোনাভাইরাসের ফল নেগেটিভ এসেছে। তার শারীরিক অবস্থাও বর্তমানে স্থিতিশীল আছে।

শাহ আহমদ শফীর মেজ ছেলে ও হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রচার সম্পাদক মাওলানা আনাস মাদানী বলেন, ফুসফুসের সংক্রমণজনিত রোগের কারণে তাকে (আহমদ শফী) নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছিল। বর্তমানে চিকিৎসকরা জানিয়েছেন, তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।এখনো আইসিইউতে রাখা হলেও তার শারীরিক অবস্থা স্থিতিশীল আছে।

গত ১৬ এপ্রিল উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে চট্টগ্রাম থেকে তাকে ঢাকার গেন্ডারিয়ার আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অধ্যাপক ডা. মতিউর রহমানের অধীনে অভিজ্ঞ ডাক্তারদের মেডিকেল বোর্ডের মাধ্যমে তার চিকিৎসা চলছে।

এর আগে গত ১১ এপ্রিল বিকালে বমি, মাথা ব্যথা, শ্বাসকষ্ট এবং বার্ধক্যজনিত শারীরিক দুর্বলতাসহ নানা সমস্যা নিয়ে আল্লামা আহমদ শফী চট্টগ্রামের প্রবর্তক মোড়ের বেসরকারি হাসপাতাল সিএসসিআরে ভর্তি হন।

আল্লামা শফীর বয়স ১০৩ বছর। দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত দুর্বলতার পাশাপাশি তিনি ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, শ্বাসকষ্ট এবং হজমজনিত সমস্যায় ভুগছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *