অন্যান্য

করোনায় আক্রান্ত মাশরাফি

এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

শনিবার (২০ জুন) করোনা পজিটিভ রিপোর্ট আসে তার। শনিবার বিকেল পৌনে ৪টার দিকে বিষয়টি নিশ্চিত করেন এমপি মাশরাফির ব্যক্তিগত সহকারী জামিল আহমেদ সানি।

তিনি বলেন, প্রথম নমুনা পরীক্ষায় এমপি মাশরাফি বিন মর্তুজার করোনাভাইরাস পজিটিভ রিপোর্ট এসেছে। বিষয়টি আরও নিশ্চিত হওয়ার জন্য আবার তার নমুনা দেয়া হবে। মাশরাফি মিরপুরে তার নিজের বাসাতেই এখন অবস্থান করছেন। তার কোনো শারীরিক জটিলতা নেই। ক’রোনা আক্রান্ত হলেও এখন তিনি সুস্থ আছেন।

নড়াইল-২ আসনের সংসদ সদস্য হিসেবে দায়িত্বরত মাশরাফি ক’রোনা প্রাদুর্ভাব শুরুর পর থেকেই নিরলস পরিশ্রম করে যাচ্ছিলেন। নড়াইল জেলাকে ক’রোনার থাবা থেকে মুক্ত রাখতে যখন লড়ছেন, তখনই তার দেহে মিলল ছোঁয়াচে এই ভাইরাস।

সর্বশেষ তথ্য অনুযায়ী শনিবার (২০ জুন) পর্যন্ত বাংলাদেশে মোট ১ লাখ ৮ হাজার ৭৭৫ জন মানুষ ক’রোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এখন পর্যন্ত সুস্থ হয়ে উঠেছেন ৪৩ হাজার ৯৯৩ জন। বাংলাদেশে এই ভাইরাসে আক্রান্ত হয়ে মোট ১ হাজার ৪২৫ জন মৃ’ত্যুবরণ করলেও একইসাথে বাড়ছে সুস্থতার হার। শতকরা হিসেবে ৪০.৪৪ শতাংশ আক্রান্ত রোগীই ইতোমধ্যে এই ভাইরাস থেকে মুক্তি পেয়ে সুস্থ হয়ে উঠেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *