ময়লার গাড়ির ধাক্কায় নারী গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি, চালক আটক

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকাল ৮টার দিকে মোহাম্মদপুর বাসস্ট্যান্ড এলাকার করিম মসজিদের সামনে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ময়লার গাড়ির ধাক্কায় এক নারী আহত হওয়ার খবর পাওয়া গেছ। গুরুতর আহত অবস্থায় ওই নারীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ময়লার গাড়ির চালককে আটক করে থানায় নিয়েছে পুলিশ।

তিনি একটি পোশাক কারখানায় কাজ করেন। জানা যায়, সকালে বাসা থেকে অফিসে যাওয়ার পথে এক বাস থেকে নামার সময় পেছন থেকে ময়লার গাড়ি এসে তাকে ধাক্কা দেয়। আহত নারীর নাম আরজু বেগম।

দুর্ঘটনার শিকার আহত নারীকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। মোহাম্মদপুর থানার উপপরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম চালককে আটকের তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। হাসপাতালে আমাদের পুলিশ সদস্যরাও আছেন।

এসআই নাজমুল হাসান আরও বলেন, গাড়ির চালককে আটক করা হয়েছে এবং ঘটনার সঙ্গে সঙ্গে ময়লার গাড়িটি জব্দ করে থানায় আনা হয়েছে। আটক চালকের নাম রতন (৩০)।

এর আগে, এ ঘটনার (বৃহস্পতিবার) পান্থপথ এলাকায় উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ময়লার গাড়ির ধাক্কায় নিহত হন আরেক ব্যক্তি। আবার গত ২৪ নভেম্বর সকাল সাড়ে ১১টার দিকে গুলিস্তান হল মার্কেটের সামনে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়ির ধাক্কায় প্রাণ হারায় নটরডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসান। দুই দুর্ঘটনাতেই চালকদের গ্রেপ্তার করা হয়েছে। দুই সিটি করপোরেশনই গঠন করেছে তদন্ত কমিটি।

Leave a Comment