এবার নেটিজেনদের সুখবর দিলেন পুজা চেরী

শাকিব বুবলীর ঘটনার পর এবার নেটিজেনদের সুখবর দিলেন নবাগত নায়িকা পূজা চেরী। পূজা নিজের ফেসবুক পেইজে লিখেন, অনেক সাধনার পরে অবশেষে স্বপ্নের আমেরিকার ভিসা পেয়েছি, শুধু পূজা নিজে না, তার মায়ের ভিসাও পেয়েছে। অক্টোবরেই বাংলাদেশ থেকে উড়াল দিয়ে আমেরিকা পাড়ি জমাবেন পূজা। এদিকে অক্টোবরে আবারও আমেরিকা যাবে শাকিব খান।

জানা গেছে, এবার শাকিব খানের ছবিতে আমেরিকায় অভিনয় করবেন পূজা। এদিকে একই মাসে পূজা চেরী এবং শাকিব খানের আমেরিকা যাওয়ার সংবাদে গুঞ্জন চলছে নেটিজেন পাড়ায়। বিভিন্ন সুত্রে জানা যায়, পূজার আমেরিকা যাওয়ার ভিসা পেতে চেষ্টা চালিয়েছেন নায়ক শাকিব খান।

এদিকে ভিসা পাওয়ার পর তা ফেসবুকে পোস্ট করে কাকে ঈঙ্গিত করেছে পুজা তা নিয়ে ফ্যানদের প্রশ্নের শেষ নেই। অনেকে তো বুবলীকে ঈঙ্গিত করে রয়েছেন। শাকিব খান ও পূজার প্রথম ছবি গলুই। এই ছবি প্রকাশের সময় শাকিব খান ও পূজার প্রেমের গুঞ্জন উঠে নেটিজেন পাড়ায়। অবশেষে তাদের বিভিন্ন কর্মকাণ্ডে তা প্রকাশ হতে চলেছে বলে অনেকে মনে করেন। তবে আসলে কি হতে চলছে তা সময়ই বলে দিবে।

এদিকে নায়ক শাকিব খানের বিরুদ্ধে একেরপর এক নায়িকাদের সন্তানের বাবা হতে দেখা যাচ্ছে। বিভিন্ন সুত্রে জানা যায়, অপু বুবলীর আগেও রাত্রি নামে এক নায়িকাকে বিয়ে করে শাকিব। ঐ বিয়ের ছবি ঐ সময় একটি দৈনিক পত্রিকায় প্রকাশ করায় ঐ সংবাদিককে হত্যার পর্যন্ত হুমকি দেয় শাকিব। বুবলী কর্মকাণ্ডের পরে ঐ নায়িকা রাত্রির সন্তানের ছবি প্রকাশ হয় অনলাইনে। সেখানে অনেকে বলেন, অপু বুবলীর সন্তানের স্বীকৃতি হলে রাত্রির সন্তানেরও স্বীকৃতি পাওয়া উচিত।

Leave a Comment