এবার নিজেই নিজেকে দামী উপহার গিফট করলাম: পরী

ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। আগামী ২৪ অক্টোবর তার শুভ জন্মদিন। এই নায়িকা প্রতিবারেই নানা জমকালো আয়োজন ও উৎসবের মধ্যে পালন করে থাকেন জীবনের বিশেষ এই দিনটি। তাতে নানা উপহার পান পরী। এবারের জন্মদিন পরীর কাছে অন্যান্য বারের থেকে অনেক স্পেশাল। কেননা, এবার বিশেষ দিনে পরিবারের নতুন সদস্য রাজ্য থাকবেন মায়ের সঙ্গে। মা হওয়ার পরে এবারই প্রথমবার সন্তানের সঙ্গে জন্মদিন পালন করবেন তিনি।

তবে এবারের জন্মদিন কেমন হবে তার কিছুই এখনো নিশ্চিত করেননি পরী। কিন্তু জন্মদিনের সপ্তাহখানেক আগে নিজেই নিজেকে জন্মদিনের সবচেয়ে দামী উপহার দিয়েছেন পরী। জন্মদিনের আগেই তিনি গতকাল রোববার (১৬ অক্টোবর) নিজের ফেসবুকে আইফোনের কয়েকটি ছবি পোস্ট করেন। ক্যাপশনে লিখেন, ‘নিজেকে গিফট করলাম। অ্যাডভান্স হ্যাপি বার্থডে পরী। আমি একটা আইফোন ফ্রিক।’

গত বছরের ১৭ অক্টোবর বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। তবে এ বছরের ১০ জানুয়ারি খবরটি প্রকাশ করেন তারা। একইদিন ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে।

এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন তারা। গত ১০ আগস্ট রাজধানীর এভারকেয়ার হাসপাতালে বিকেল ৫টা ৩৬ মিনিটে পুত্র সন্তানের পিতা-মাতা হন অভিনেতা শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমণি। তারপর থেকে সন্তান রাজ্যকে নিয়েই আনন্দে সময় কাটাচ্ছেন নায়িকা।

Leave a Comment