অন্যান্য

এএসপি পরিচয়ে ৩০ যুবতীর সাথে প্রেম প্রতারকের

এএসপি পরিচয়ে ৩০ যুবতীর সাথে প্রেম প্রতারকের।

সোলায়মান কবির নামে এক যুবকের ময়মনসিংহের ফুলপুর উপজেলায় এক তরুণীর সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় হয়। তিনি সহকারী পুলিশ সুপার (এএসপি) হিসেবে মেয়েটির কাছে নিজেকে পরিচয় দেন। সখ্যতাও বাড়ে বেশ কিছুদিন মেসেঞ্জারে চ্যাটিং করার পর।

ঘণ্টার পর ঘণ্টা ফোনেও কথা বলতেন। একপর্যায়ে পাত্রীর বাড়িতে যান বিয়ের প্রস্তাব নিয়ে।

কিন্তু সেখানে তিনি ধরা খেয়ে ভুয়া এএসপি প্রমাণিত হওয়ায় এখন কারাগারে রয়েছন।

ময়মনসিংহের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক দেয়ান মনিরুজ্জামান মঙ্গলবার (১২ অক্টোবর) বিকেলে প্রতারক সোলায়মান কবিরকে (৩৫) কারাগারে পাঠানোর নির্দেশ দেন।। এর আগে তরুণীর বাড়ি ফুলপুরের রূপসী এলাকা থেকে সোলায়মান কবিরকে (১১ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে গ্রেপ্তার করা হয়।

সোলায়মান কবির (৩৫) গ্রেপ্তারকৃত প্রতারক শেরপুর জেলার ঝিনাইগাতি উপজেলার কুচনিপাড়া এলাকার শাহজাহান মিয়ার ছেলে। পুলিশ জানিয়েছে, সে নিজেকে ৪০তম বিসিএসের এএসপি হিসেবে পরিচয় দেয়।

ফুলপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, প্রথমে যুবকটির সাথে মোবাইলে কথা বলে আমি মোটামুটি নিশ্চিত হই সে একটা প্রতারক। পরে পুলিশ ফোর্স পাঠিয়ে তাকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করি। এক পর্যায়ে বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য। প্রতারক সোলেমান নিজেকে এএসপি পরিচয় দিয়ে কমপক্ষে ৩০ থেকে ৪০ জন মেয়ের সঙ্গে প্রেমে করেছে।

তিনি আরও বলেন, ওই প্রতারকের নামে ফুলপুর থানায় প্রতারণা মামলা দায়ের করা হয় এবং প্রতারকের ৫ দিনের রিমান্ড চেয়ে মঙ্গলবার (১২ অক্টোবর) তাকে আদালতে পাঠানো হয়। পরে বিচারক তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

আরও সংবাদঃ এএসপি পরিচয়ে ৩০ যুবতীর সাথে প্রেম প্রতারকের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *