খেলাধুলা

এইবার‘সাকিবকে” নিয়ে যে দুঃসংবাদ দিল “বিসিবি”;

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের এবারের বিপিএলের আসরের শুরুটা ভালো হয়নি। চোখের সমস্যার কারণে প্রথমে কয়েকটি ম্যাচ ব্যাট হাতে ছন্দে ছিলেন না তিনি। তবে যতই সময় গড়িয়েছে ততই ফর্মে ফিরেছেন দেশসেরা অলরাউন্ডার। রংপুর রাইডার্সের জার্সিতে ব্যাট ও বল হাতে আলো ছড়াচ্ছেন তিনি।

বিপিএলের পরই বাংলাদেশ সফরে আসবে শ্রীলংকা। সেই সিরিজের ওয়ানডে ও টি-টোয়েন্টিতে খেলবেন না সাকিব এটা আগেই জানা ছিল। এবার সাকিবকে নিয়ে আবারও দুঃসংবাদ দিয়েছে বিসিবি।

আরও পড়ুন: ‘আপনি চশমা পরে যা দেখেন, না পরেও আপনার চেয়ে ভালো দেখি’

বৃহস্পতিবার বিসিবির ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুস চৌধুরী জানান, শ্রীলংকার বিপক্ষে টেস্ট সিরিজও খেলবেন না সাকিব।

শ্রীলংকা সিরিজে সাকিব টেস্ট খেলবেন কিনা এমন প্রশ্নের জবাবে জালাল ইউনুস বলেন, ‘না ও তো শ্রীলংকা সিরিজ (টেস্ট, ওয়ানডে, টি-টোয়েন্টি) খেলে ব্রেক নিয়েছে।’

তিনি আরও বলেন, সাকিবের ফর্মে ফিরে আসাটা। সে ফর্মেই ছিল। তবে ওর চোখে একটা সমস্যা ছিল, যার কারণে কিছুটা সমস্যা হচ্ছিল। কিন্তু সেটা সাময়িক, আশা করি সে যেহেতু এখানে ব্রেক নিয়েছে শ্রীলংকা সিরিজের জন্য।

প্রসঙ্গত, দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটি আগামী ২২ মার্চ সিলেট ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে মাঠে অনুষ্ঠিত হবে। দ্বিতীয় টেস্টটি আগামী ৩০ মার্চ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *