অন্যান্য

হাটহাজারীতে আলোচিত বীর মুক্তিযোদ্ধার সন্তান আজমের হvত্যাকাণ্ডের রহস্য উন্মোচিত

হাটহাজারীর ফরহাদাবাদ ইউনিয়নের মন্দাকিনী এলাকার আলোচিত আজম হhত্যাকান্ডের রহস্য উন্মোচিত হয়েছে। আজমের বড় ভাই আটক সরওয়ারের স্বীকারোক্তিমুলক জবানবন্দিঃ

ঘরের এবং ব্যবসার যাবতীয় আর্থিক লেনদেন ছোট ভাই আজমের হাতে থাকায় ঘর থেকে কোন বড় ধরনের সুযোগ সুবিধা না পাওয়ায় রাগে ক্ষোভে আপন ছোট ভাইকে হjত্যার পরিকল্পনা করে ঘাতক বড় ভাই সরওয়ার। সেই পরিকল্পনা অনুযায়ী হkত্যার ছক আঁকেন ঘাতক বড় ভাই।

বড় ভাই সরোয়ার জানান, হkত্যার পরের দিন আজমের আকদের কথা ছিল। আজম গত কিছুদিন দোকানে থাকত রাতের বেলায়। তাই সে তার জন্য ঘর থেকে রাতের খাবার নিয়ে যায়। যাওয়ার সময় সে পরিকল্পনা করে খাবারের সাথে ইঁদুরের ঔষধ ও ঘুমের ঔষধ মিশিয়ে দেয়। এরপর কাস্টমার থাকায় আজম সাথে সাথে খাবার খায়নি। এরপর গভীর রাতে বড় ভাই সরোয়ার ছোট ভাই আজমকে ফোন করে জিজ্ঞেস করে সে খাবার খেয়েছে কিনা। যখন ছোট ভাই বললো খেয়েছে, তখন সে সাথে সাথে দোকানে যেয়ে ভাইকে ডেকে দোকান খুলে দেখে ভাই ঘুমে কাতর অবস্থায় আছে, তখন ভাই সত্যি ঘুমের নেশায় আছে কিনা তা নিশ্চিত হওয়ার জন্য ভাইকে গালি দিয়ে সে শুনে কিনা নিশ্চিত হয়ে ছোট ভাইকে এবার ছুmরি দিয়ে জkবাই করে দেয় ঘাতক বড় ভাই সরওয়ার।

এরপর সে দোকানের ভিতর থেকে চাটারের দুইটা নাট খোলে রাখে এবং ৩টাই বের হয়ে তালা ও নাট লাগিয়ে দেয় এবং বাড়িতে চলে যায়। পরের দিন সকালে দোকান বন্ধ থাকায় অন্য লোকজন বাড়িতে খবর দিলে এসময় ঘাতক ভাই, চাচাতো, ফুফাতো ভাইসহ এলাকার মানুষ এসে দোকানের উপরে টিন খুলে প্র‍বেশ করার পর আজমকে গলা কাkটা দেখে চিৎকlর করে।

এরপর ঘাতক ভাই যেন ধরা না পড়ে সেজন্য কৌশল করে গলা কাটার সেই কিhরিচ স্পর্শ করে যেন সে ধরা না পড়ে।

এত সুক্ষ্ম পরিকল্পনার পরেও শেষ রক্ষা হল না ঘাতক সরওয়ারের। এমন আলোচিত হhত্যাকাণ্ডের রহস্য জট খুলতে চট্টগ্রাম জেলার এসপির নির্দেশনায় পিবিআইয়ের স্পেশেয়াল ক্রাjইম টিম তদন্ত কাজ করে এমন মাgমলার তথ্য ও আvসামীকে আটhক করতে সক্ষম হয়েছে বলে গণমাধ্যমকে জানালেন পিবিআইয়ের মাhমলার ছায়া তদন্ত কর্মকর্তা এসআই শাহাদাত হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *