অক্সিজেন না পেয়ে মারা গেলেন সীতাকুণ্ড আ.লীগ নেতা ইঞ্জিঃ শাহ আলম

করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন সীতাকুণ্ড পৌর আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি, বাস্তু প্রকৌশলীর পরিচালক ইঞ্জিনিয়ার শাহ আলম (৪৮)।

শনিবার রাত ১১ টায় চট্টগ্রাম জেনারেল হাসপাতালে তিনি মৃত্যু বরণ করেন।বিষয়টি নিশ্চিত করেছেন তার ভাইপো আশ্রাফ শোভন।শাহ আলম পৌরসদরের উত্তর বাজারের মৃত ইসমাইল মিস্ত্রির কনিষ্ঠ পুত্র।জানা যায়, গত বৃহস্পতিবার শ্বাসকষ্ট নিয়ে তিনি ফৌজদারহাটস্থ বিআইটিআইডি হাসপাতালে ভর্তি হন। শনিবার তার করোনা পজেটিভ রির্পোট আসে। আইসিইউ বেড না পেয়ে তাাকে আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে নিয়ে যায় । সেখানে থেকে বিকালে নগরীর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

শাহ আলমের ভাইপো শোভন অভিযোগ করে বলেন, বিকাল থেকে আমার চাচার স্বাসকষ্ট বেড়ে যাওয়ার পর ডাক্তারদেরকে অনেক অনুরোধ করেছি আক্সিজেন দেওয়ার জন্য, সেখানে একটা অক্সিজেনের বোতল নিয়ে অন্তত ৭/৮ জন রোগী টানাটানি করেন। শেষমেশ রাত ১১ টার দিকে অক্সিজেনের অভাবে আমার চাচার মৃত্যু হয়।শোভন বলেন, জেনারেল হাসপাতালে নেওয়ার পর সেখানে চরম অবহেলার স্বীকার হয় তারা। কোন ডাক্তার ভালো করে দেখেননি রোগীকে।এদিকে ইঞ্জিনিয়ার শাহআলমের মৃত্যুতে সীতাকুণ্ডে শোকের ছায়া নেমে আসে।

ইঞ্জিনিয়ার শাহ আলমের মৃত্যুতে শোক জানিয়েছেন সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস.এম আল মামুন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল্লাহ আল বাকের ভূইয়া,পৌর মেয়র মুক্তিযোদ্ধা বদিউল আলম, জেলা পরিষদের সদস্য আ ম ম দিলসাদ, সীতাকুণ্ড নাগরিক অধিকার সংরক্ষণ পরিষদের আহবায়ক ড.ফসিউল আলম ও সদস্য সচিব লায়ন মোঃ গিয়াস উদ্দিন, সীতাকুণ্ড প্রেস ক্লাবের সভাপতি সুমিত্র চক্রবর্তী, সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী, প্রেসক্লাব কল্যাণ ট্রাষ্টের চেয়ারম্যান এম. হেদায়েতসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

ইঞ্জিনিয়ার শাহআলম সীতাকুণ্ড কামিল মাদ্রাসার পরিচালনা কমিটির সদস্য, সীতাকুণ্ড সমিতি চট্টগ্রামের আজীবন সদস্যসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।

Leave a Comment