অন্যান্য

ইপিজেড এলাকায় যুবক হ, ত্যাকাণ্ডের রহস্য উদঘাটন, গ্রে, প্তার ৩

নগরীর ইপিজেড এলাকায় মাহফুজুর রহমান (২৪) হ, ত্যাকাণ্ডের মূল রহস্য উদঘাটন ও ৩ আসামিকে গ্রে, প্তার করেছে পুলিশ।

গত ২ মে ইপিজেড থানার নিউমুরিংয়ের শাহীনশাহ টাওয়ারের পাশে বুলু মাঝির মায়ের দোতলা বিল্ডিংয়ে গলায় ফাঁ,স দেয়া অবস্থায় পাওয়া যায়। পরে পুলিশ গিয়ে ম, রদেহ উ দ্ধার করে। এ ঘটনায় ইপিজেড থানায় একটি হ, ত্যা মাম লা দায়ের হয়।

এ ঘটনার পর নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মো. ইয়াসিন (২০), মো. হৃদয় (২৬), মো. সজীব (৩২) গ্রে, প্তার করে পুলিশ। আসা মিরা তাদের অপরাধ স্বীকার করে আদালতে জবানবন্দি দেয়।

স্বীকারোক্তিতে আসামিরা জানায়, আসামি মো. হৃদয় গত ২৮ এপ্রিল নিহ ত মাহফুজুর রহমানের কাপড়ের দোকানে কাপড় কিনতে গেলে কথা কাটাকাটি হয়।  বিয়ষটি বাসায় গিয়ে মো. হৃদয় অপর আসমি ইয়াছিন ও সজীবকে জানায়। পরে তারা পরিকল্পনা করে মাহফুজকে হ ত্যা করার। গত ১ মে রাতে তারা মাহফুজেরে দোকানে গিয়ে মাহফুজকে লাথি দিয়ে ঘুম থেকে তুলে। তারপর তার হাত পা চেপে ধরে। একপর্যায়ে ধস্ত্ধস্তির পর মাহফুজ অজ্ঞান হয়ে গেলে তার হাত পা বেঁধে দোকানের পাশে কলাপসিবল গেইটের সাথে ঝুলিয়ে দেয়।

ইপিজেড থানার ওসি (তদন্ত) মোহাম্মদ হোছাইন জানান, হ, ত্যাকাণ্ডটি ক্লুলেস ছিল। এটি উদঘাটন করতে নানা তথ্য গোপন রেখে ধাপে ধাপে তাদের গ্রে, প্তার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *