আল আরবে যাওয়ার পরের দিনই দুর্ঘটনায় প্রাণ গেলো ফেনীর এক তরুণের

পরিবারের মুখে হাসি ফুটানোর স্বপ্ন ছিল। আর সেই লক্ষ্যে  দাগনভূঁইয়া উপজেলার জায়লস্কর ইউপির নেয়াজপুর গ্রামের খায়েজ আহমেদ চৌধুরীর বড় পুত্র তরুণ আব্দুর কাদের জিলানী সুদূর আল আরব পাড়ি জমান।

গত মঙ্গলবার আরব সময় সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে মদিনা শহরে পৌঁছান ঐ তরুণ। আর সড়ক দুর্ঘটনায় বুধবার দেশটিত মারা যায় তরুণ জিলানী।

মদিনা শহর থেকে ইয়ানবু শহরে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটেছে। সন্তানের জন্য বারবার বেহুশ হয়ে পড়চেন তিনি। সন্তানের মৃত্যুতে তার মা পাগল প্রায়ই। ঘটনাটি জানার পর দূর দূরান্তের বহু মানুষ তাদের বাড়িতে ভীড়েছেন।

গ্রামের মানুষ জানান, ৫ ওয়াক্ত নামাজে রাস্তায় যাকে পেতেন তাকেই বলতেন তার জন্য দোয়া করার জন্য। এখন সেই ছেলে শেষ বিদায় নিবে তা জানতেনই বা কে? বাবা খায়েজ আহমদ ছেলের মরদেহ দেশে ফিরিয়ে আনতে সরকারের কাছে সহযোগিতা চেয়েছেন।

খায়েজ আহমদ বলেন, ভাগ্যের কী নির্মম পরিহাস, আমার বড় ছেলে আল আরব যাওয়ার পরদিনই সড়ক দুর্ঘটনায় মারা গেল। তার স্বপ্ন ছিল আরব দেশে যাবে। সেখানে গিয়ে কিছু একটা করবে। ছোট ভাই-বোনকে নিয়ে নতুন নতুন স্বপ্ন দেখত। কিন্তু সব স্বপ্ন তার নিমেষেই শেষ হয়ে গেল। তিনি জানান, চার ভাই-বোনের মধ্যে সবার বড় কাদের। ছোট এক বোন আলিম পরীক্ষার্থী, আরেক বোন অষ্টম শ্রেণির শিক্ষার্থী এবং ছোট ভাই ষষ্ঠ শ্রেণিতে পড়ছে।

স্থানীয় জায়লস্কর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশীদ মিলন জানান, আমি ছেলেটিকে খুব ভাল করে চিনতাম। ছেলেটি খুবই নম্র-ভদ্র ছিল। তার মৃত্যুতে খুব আঘাত পেলাম। তাকে দেশে ফিরাতে সকল উদ্যোগ আমরা গ্রহন করেছি।

আরও পড়ুনঃ আল আরবে যাওয়ার পরের দিনই দুর্ঘটনায় প্রাণ গেলো ফেনীর এক তরুণের।

Leave a Comment