অন্যান্য

হাটহাজারীতে দেশীয় কিরিচ দিয়ে দুই মহিলাকে গুরুতর আঘাত, ১ জনের অবস্থা আশঙ্কাজনক

পূর্ব শত্রুতার জেরে হাটহাজারীতে বসতঘরে লুটপাট ও আসবাবপত্র ভাংচুর সহ জোহরা বেগম আঁখি (২৫) ও অমিয়ন জান্নাত মুক্তা (১৯) নামে দুই মহিলাকে দেশীয় কিরিচ দিয়ে আঘাত করে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার দুপুর পৌনে ১২ টার দিকে উপজেলার ধলই ইউনিয়নন্থ সায়ের মোহাম্মদ চৌধুরী বাড়ীতে এ দুর্ঘটনা সংঘঠিত হয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে চিকিৎসার জন্যে। তবে জোহরা বেগমের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এ বিষয়ে হাটহাজারী মডেল থানায় রাতে অভিযুক্ত ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৩/৪জনের নামে ফাহমিদা আক্তার পুতুল বাদি হয়ে ভাংচুর ও লুটপাটের অভিযোগ দায়ের করেন।

অভিযোগ ও ক্ষতিগ্রস্ত পরিবার সুত্রে জানা যায়, দুপুরে অভিযুক্ত ফারুক হোসেন আরজু’র নেতৃত্বে দেশীয় রাম দা,কিরিচ, হকিস্টিক সহ প্রায় ৮/১০জনের একটি সন্ত্রাসী দল ঘরের পিছনের দরজা ভেঙ্গে আসবাবপত্র ভাংচুর চালায়। ঘরে কোন পুরুষ লোক না থাকায় দুই মহিলাকে কিরিচ দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। নিজেদের জীবন ও ইজ্জত বাঁচাতে দৌড়ে পার্শ্ববর্তী ঘরে চলে যায় তারা। সেখানেও রক্ষা পাইনি সন্ত্রাসীদের হাত থেকে।

এদিকে ঘরে রক্ষিত চেয়ার, টেবিল, ফ্রীজ, সুকেস ও ঘরের অন্যন্য আসবাবপত্র সন্ত্রাসী তান্ডব চালিয়ে ব্যাপক ভাংচুর করে।আলমিরা ভেঙ্গে রক্ষিত টাকা ও স্বর্ণালংকার লুটপাট করে নিয়ে যায়। যার মূল্য আনুমানিক ৩ লক্ষ টাকা। বেশি বাড়াবাড়ি করলে প্রাণ নাশেরও হুমকি দেয় বলে ক্ষতিগ্রস্ত পরিবার জানান। ক্ষতিগ্রস্ত পরিবার সুস্থ তদন্ত করে অপরাধীদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানান। রাতে সরেজমিনে গিয়ে দেখা যায়,ঘরের ভাঙচুর করা জিনিসপত্র এলোমেলো হয়ে পড়ে আছে। এদিকে অভিযোগ পাওয়া মাত্র ঘটনাস্থল পরিদর্শন করেছেন মডেল থানার এস আই আরিফুজ্জামান।

তিনি বলেন,পারিবারিক বিষয় নিয়ে প্রতি পক্ষ হামলা ও ভাংচুর করেছে বসঘরে,২জন মহিলাও আহত হয়েছে।

কোন আসামী আটক হয়েছে কিনা জানতে চাইলে বলেন, অভিযুক্তরা সবাই পার্শ্ববর্তী ফটিকছড়ি থানায় বসবাস করে।

মডেল থানার (ওসি তদন্ত) রাজিব শর্মা বলেন, মারামারির ঘটনায় থানায় অভিযোগ হয়েছে। একজনের অবস্থা গুরুতর হওয়ায় চমেক হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছে। প্রয়োজনীয় চিকিৎসাপত্র নিয়ে আসলে মামলা রুজু হলে তদন্ত করে আইনানুগত ব্যবস্থা গ্রহণসহ অপরাধীদের গ্রেপ্তার করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *