ফেনী

ফেনীতে ৭ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, ওয়ার্ড আ.লীগ নেতা গ্রেফতার

ফেনীর সোনাগাজীতে ৭ম শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় তমিজ উদ্দিন নয়ন (৫০) নামে এক আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (০৮ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে ভাদাদিয়া গ্রামের চুনি মাঝি বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। সে মতিগঞ্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

পুলিশ জানায়, ওই গ্রামের চুনি মাঝি বাড়ির মৃত সৈয়দ আহম্মদের ছেলে তমিজ উদ্দিন নয়ন বাড়ির সামনে একটি ফার্নিচার দোকানের ব্যবসায়ী। গত ১ অক্টোবর বৃহস্পতিবার সকালে ওই দোকানের কর্মচারীর স্কুলপড়ুয়া মেয়ে প্রাইভেট পড়তে যাওয়ার সময় তার (নয়ন) দোকানে নিয়ে ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। ঘটনাটি কাউকে জানালে ছাত্রী ও তার পিতাকে হত্যার হুমকি দেয় নয়ন।

বিষয়টি নয়নের স্ত্রী দেখে ফেললে তার মুখ বন্ধ করার জন্য নয়ন তাকে মারধরও করেন। পরে একপর্যায়ে স্বামী-স্ত্রীর ঝগড়ার কারণে অনেকেই জেনে যায় এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। পরে ৮ অক্টোবর, বৃহস্পতিবার রাত আটটার দিকে ওই ছাত্রী তার পিতা-মাতার কাছে মুখ খুলে ঘটনার বর্ণনা দেয়।

এ ব্যাপারে ওই ছাত্রীর মা বাদী হয়ে বৃহস্পতিবার রাতেই তমিজ উদ্দিন নয়নকে আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন। এ ধর্ষণের ঘটনায় অভিযুক্ত নয়ন নির্যাতিত ছাত্রীর সম্পর্কে চাচা হন বলে স্থানীয়রা জানান।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুল ইসলাম পলাশ গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন ভিকটিমের শারীরিক ডাক্তারি পরীক্ষাসহ প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নেয়ার কাজ চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *