অন্যান্য

পটিয়ায় মোবাইল ছিনতাই নিয়ে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপে মারামারি, আহত-১০

পটিয়া পৌরসভার নির্বাচন আগামী ১৪ ফেব্রুয়ারি । চতুর্থধাপের এই নির্বাচনের তারিখ ঘোষনার পর সম্ভাব্য মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা এখন মাঠে ব্যস্ত।

কিন্তু নির্বাচনী মাঠে শুরু হয়েছে কিশোর গ্যাংয়ের সদস্যদের অস্ত্রের মহড়া।

মঙ্গলবার রাত ১০ টায় পৌরসভার ৮নং ওয়ার্ডের দক্ষিণ গোবিন্দারখীল এলাকায় কিশোর গ্যাংয়ের দুই পক্ষের মধ্যে মোবাইল ছিনতাই নিয়ে সংর্ঘের ঘটনা ঘটেছে। এতে অন্তত ১০জন আহত হয়েছে।

ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপে আহত গোবিন্দারখীল এলাকার আবু ছৈয়দের পুত্র সজীব (২২) ও একই এলাকার আবদুস ছবুরের পুত্র মুজিবুর রহমান (৫০) পটিয়া হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছেন।

জানা গেছে, পৌরসভা ও উপজেলার বিভিন্ন এলাকায় কিশোর গ্যাংয়ের একাধিক গ্রুপ রয়েছে। তাদের আধিপত্য নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। উপজেলার আশিয়া এলাকা থেকে এক যুবক গোবিন্দারখীল এলাকায় বেড়াতে আসেন। ওই এলাকার কিশোর গ্যায়ের কিছু যুবক তাকে মারধর করে মোবাইল ফোন ছিনতাই করে। এর জের ধরে এলাকার দুই পক্ষের মধ্যে ধাওয়া ও মারামারির ঘটনা ঘটে। ঘটনার পর পটিয়া থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। তবে কিশোর গ্যাংয়ের কোন সদস্য গ্রেফতার করতে পারেনি।

স্থানীয় লোকজন অভিযোগ করেছেন, কিশোর গ্যাংয়ের লিডারসহ গোবিন্দারখীল এলাকায় দীর্ঘদিন বসবাস করে যাচ্ছেন। যার ফলে এলাকায় প্রায় সময় চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড ঘটে যাচ্ছে।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আবদুল মান্নান জানিয়েছেন, মোবাইল ও টাকা ছিনতাইয়ের জের ধরে কিছু যুবকের মধ্যে মারামারি হয়েছে।

পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানিয়েছেন, মোবাইল নিয়ে কিছু যুবকের সাথে মারামারির ঘটনা ঘটেছে। তবে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাউকে পাননি। সুনির্দিষ্ট অভিযোগ পেলে অবশ্যই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবেন। স্থানীয় কাউন্সিলর আবদুল মান্নান উভয় পক্ষকে নিয়ে বিষয়টি সমাধানের চেষ্টা করছেন বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *