অন্যান্য

আওয়ামী লীগ এমপির মেয়েকে নিয়ে উধাও বিএনপি নেতা, দুজনেই বিবাহিত

আওয়ামী লীগ এমপির মেয়েকে নিয়ে উধাও বিএনপি নেতা, দুজনেই বিবাহিত।

ঝিনাইদহ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেত্রী খালেদা খানমের মেয়ে সোহেলী আহম্মদ ও জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাজেদুর রহমান পপ্পু প্রেমের টানে ঘর ছেড়েছেন। মামলা হলেও তাদের উদ্ধার করতে পারেনি পুলিশ। ঝিনাইদহ শহরে টক অব দি টাউনে পরিণত হয়েছে বিবাহিত পাপ্পু ও সোহেলীর অজানার উদ্দেশ্যে পাড়ি জমানোর খবর। সোহেলীর স্বামী বিল্লাল হোসেন লিটন এ ঘটনায় বাদি হয়ে ঝিনাইদহ সদর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন পপ্পু ও একই এলাকার তৌফিক হোসেনের নাম উল্লেখ করে।

মামলায় উল্লেখ করা হয়,  সোহেলীকে আসামিরা বেশ কয়েকদিন উত্যক্ত করাসহ বিভিন্ন ভাবে প্রলোভন দেখিয়ে আসছিল। সোহেলীকে পপ্পু ও তৌফিক গত ১১ আগস্ট সন্ধ্যায় অপহরণ করে নিয়ে যায়। এ ব্যাপারে বিল্লাল হোসেন লিটন বলেন, প্রায় এক সপ্তাহ পার হলেও আমার স্ত্রীকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

জানা যায়, ঝিনাইদহ-মাগুরা সংরক্ষিত আসনের সংসদ সদস্য খালেদা খানমের মেয়ে সোহেলী আহম্মেদ শহরের তিন নম্বর পানির ট্যাংকি পাড়ায় মায়ের বাসায় থাকতেন। সোহেলীর পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে প্রতিবেশী ঝিনাইদহ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাজেদুর রহমান পপ্পুর সাথে। তারা অজানার উদ্দেশ্যে পাড়ি জমায় গত ১১ আগস্ট সন্ধ্যায়।

ঝিনাইদহ সদর থানার পরিদর্শক (তদন্ত) এমদাদুল হক বলেন, তথ্যপ্রযুক্তি ব্যবহার করে তাদের অবস্থান শনাক্ত করার চেষ্টা চলছে। সোহেলীকে উদ্ধারের পর নিশ্চিত হওয়া যাবে এটি অপহরণ নাকি প্রেমের সম্পর্কের জের ধরে স্বেচ্ছায় বাড়ি ছেড়েছেন তারা। মামলাটি তদন্ত করছেন ঝিনাইদহ সদর থানার এসআই আজিজুল ইসলাম।

উল্লেখ্য, মহিলা এমপির কন্যা সোহেলীর ১০ বছরের একটি মেয়ে রয়েছে। তিনি সম্প্রতি চাকরি নিয়েছেন ঝিনাইদহ সিদ্দিকীয়া আলীয়া মাদরাসায়। অন্যদিকে একটি ডিগ্রী কলেজের শিক্ষক সাজেদুর রহমান পপ্পুর স্ত্রী শৈলকুপার। এই দম্পত্তিরও সন্তান রয়েছে।

আরও সংবাদঃ আওয়ামী লীগ এমপির মেয়েকে নিয়ে উধাও বিএনপি নেতা, দুজনেই বিবাহিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *