শুক্রবার দাগনভূঞা আসছেন মক্কা মোকাররমা মসজিদে আমীরার খতিব

প্রতি বছরের মতো এবারও দাগনভূঞা উপজেলার সিন্দুরপুর ইউনিয়নের রঘুনাথপুর দারুল উলুম মহিউস সুন্নাহ মাদরাসার ‘আন্তর্জাতিক ইসলামী মহা সম্মেলন ২০২০’ আগামী ২৪ জানুয়ারি শুক্রবার অনুষ্ঠিত হবে। সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মাদরাসা সংলগ্ন মাঠে প্রধান অতিথি থাকবেন সৌদি আরবের মসজিদে আমীরা শাইখা হারামে মক্কা মুকাররামার ইমাম ও খতীব শায়েখ মুহাম্মাদ বিন মাতার আস-সেহলী। তিনি ওইদিন জুমার নামাজে ইমামতি করবেন।

মাওলানা নুরুল্লাহ মুছাপুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি থাকবেন শিক্ষা সচিব ও উস্তাজুল হাদিস ওয়াল ফিকহ দারুল উলুম দেওবন্দ ভারতের শায়েখ আফজাল কাইমুর। এছাড়া দেশ-বিদেশের আলেম ওলামাগণ অংশ নেবেন। অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ বর্তমান বিশ্বের অন্যতম ক্বারী শায়েখ মাহমুদ আত-তুখী সহ বিভিন্ন দেশের প্রখ্যাত ক্বারীদের মনোমুগ্ধকর কোরআন তেলাওয়াত পরিবেশিত হবে।

সম্মেলনের আয়োজক রঘুনাথপুর দারুল উলুম মহিউচ্ছুন্নাহ মাদরাসার মহাপরিচালক ও লন্ডন (ইউরোপ) এনটিভি উপস্থাপক এবং কলরব চেয়ারম্যান মাওলানা সালাউদ্দীন জাহাঙ্গীর জানান, সম্মেলনের প্রস্তুতি প্রায় শেষপর্যায়ে। আমরা আশা করছি প্রতিবারের ন্যায় এবারও সুষ্ঠু ও সুন্দরভাবে সম্মেলন শেষ করতে পারবো ইনশাআল্লাহ।