ফেনীতে ৫০ হাজার পরিবারকে ইফতার সামগ্রী দিলেন নিজাম হাজারী

করোনা প্রাদুর্ভাব থেকে রেহাই পেতে ও সরকারী নির্দেশনা মেনে যার যার ঘরে থাকা নিশ্চিত করতে আসন্ন রমজান কে সামনে রেখে নিজ সংসদীয় আসন ফেনী সদর উপজেলা ও পৌরসভায় ৫০ হাজার কর্মহীন অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরন দিয়েছেন সদর আসনের সসংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

আজ বৃহস্পতিবার দুপুনে ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান। এসময় জেলা আওয়ামীলীগ সভাপতি অ্যাডভোকেট আকরামুজ্জামান, সদর উপজেলা পরিষদ চেয়ারমান আবদুর রহমান বি.কম, পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন,সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি করিম উল্লাহ বি.কম, সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, পৌর সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী, জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি জিয়াউল আলম মিষ্টার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজীব, সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান খোকন হাজারী প্রমুখ উপস্থিত ছিলেন। এসব সামগ্রী পৌরসভার ১৮ওয়ার্ড ও সদর উপজেলার ১২ ইউনিয়নে কর্মহীন শ্রমজীবীদের মাঝে বিতরণ করা হচ্ছে।

এমপি নিজাম হাজারী সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক করোনাকালীন সময়ে ফেনী জেলার কেউ যেন অভুক্ত না থাকে এবং আসন্ন রমজানে ধর্মপাণ মুসলমান ভাইদের যেন খাবারের কষ্ট না হয় সেজন্য ফেনীর ৫০ হাজার কর্মহীন অসহায় মানুষদের জন্য সামাজিক দুরত্ব বজায় রেখে স্ব স্ব এলাকার জনপ্রতিনিধি ও আওয়ামীলীগের সভাপতি/সম্পাদকের মাধ্যমে সবার বাড়ী বাড়ী ইফতার সামগ্রী পৌঁছে দেওয়ার হবে।

ইফতার সামগ্রীর প্রতিটি প্যাকেটে ৫ কেজি ছোলা, ১ কেজি মসুর ডাল,১ কেজি চিনি,১কেজি চিড়া, ১ কেজি তেল,,১ কেজি খেজুর, ৫ কেজি আলু, ১ কেজি লবন রয়েছে।

প্রসঙ্গত: এর আগে নিজাম উদ্দিন হাজারী এমপি প্রাথমিক পর্যায়ে ফেনী জেলার ৬ টি উপজেলা ও ৫ টি পৌরসভার ১লাভ ২০ হাজার কর্মহীন অসহায় মানুষদের জন্য খাদ্যসামগ্রী বিতরন করেন)