সোনাগাজীতে বয়স্ক ও বিধবা ভাতার নামে টাকা আদায়ের অভিযোগ সুফিয়ান মেম্বারের বিরুদ্ধে

ভ্রাম্যমান প্রতিনিধিঃ সোনাগাজীতে বয়স্ক ও বিধবা ভাতা পাইয়ে দেয়ার কথা বলে টাকা আদায়ের অভিযোগ উঠেছে চরদরবেশ ইউনিয়নের ৮নং ওয়ার্ড মেম্বার আবু সুফিয়ানের বিরুদ্ধে। সরেজমিন অনুসন্ধানে জানা গেছে ইউনিয়নের পশ্চিম চরদরবেশ এলাকায় বয়স্ক ও বিধবাদের ভাতা পাইয়ে দেয়ার কথা বলে বেশ কিছু লোকের কাছ থেকে পাঁচশত থেকে তিন হাজার টাকা পর্যন্ত আদায় করেছেন সুফিয়ান মেম্বার, এদের কারো কারোকে ভাতা দিতে পারলেও অনেকের অভিযোগ তাদের কাছ থেকে টাকা নিলেও ভাতায় অন্তর্ভুক্ত করতে পারেননি মেম্বার।

এসময় স্থানীয় আহসান উল্লাহ, আবদুল খালেক, রাজিয়া খাতুন, বেগনী খাতুন, মাজেদা খাতুন, সাহাব উদ্দিন, মাবিয়া খাতুন, নুর জাহান সহ ভূক্তভোগীরা বলেন আমাদের ভাতায় অন্তর্ভুক্ত করতে হবে, না হয় আমাদের টাকা ফেরৎ দিতে হবে, এসময় ভাতার জন্য কোন টাকা লাগেনা জানালে ভূক্তভোগীরা ক্ষোভ প্রকাশ করে বলেন আমরা এমন অনিয়মের বিচার চাই।

এবিষয়ে জানতে চাইলে চরদরবেশ ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম ভূট্টো বলেন, বয়স্ক ও বিধবাদের ভাতায় অন্তর্ভুক্ত করণের জন্য কোন টাকা পয়সা দিতে হয়না, আমার ইউনিয়নে এই ধরণের অনিয়ম আমি মেনে নেবোনা, সুফিয়ান মেম্বারের বিষয়টা নিয়ে কেউ অভিযোগ করেনি, তবুও বিষয়টা আমি খতিয়ে দেখবো।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে সুফিয়ান মেম্বার বলেন, সামনে ইউপি নির্বাচন কে কেন্দ্র করে আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে এসব অপ-প্রচার করা হচ্ছে, যা অদৌ সত্য নয়।

Leave a Comment