অন্যান্য

হাসপাতালে নেয়ার পথে পটিয়ায় আমেরিকা প্রবাসীর মৃত্যু

পটিয়ায় মো. বেলাল উদ্দিন (৪০)এক আমেরিকা প্রবাসীর মারা গেছেন। আজ শুক্রবার (১২ জুন) সকাল ৮টায় অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

স্থানীয় সূত্রে জানা গেছে, বেলাল কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন, আজ তার অবস্থা অবনতি হলে চমেক হাসপাতালে নেয়া হয়। চমেক হাসপাতাল থেকে উপসর্গ দেখে করোনাভাইরাস টেস্টের পরামর্শ দেয়া হয়। এর প্রেক্ষিতে পরীক্ষার জন্য ফৌজদার বিআইটিআইডিতে নেয়ার পথে তিনি মারা গেছেন।

প্রবাসীর বড় ভাই মো. সাইফুল ইসলাম জানিয়েছেন, গত ৬ জুন জায়গা নিয়ে বিরোধের জের ধরে স্থানীয় আবদুর রউফ ভুট্টো রাস্তায় অতর্কিতভাবে তার প্রবাসী ভাইয়ের উপর হামলা চালিয়েছে। এই বিরোধের জেরে ইতোমধ্যে ফৌজদারী ও দেওয়ানী মামলাও সৃষ্টি হয়েছে। তারপর আহত অবস্থায় তিনি বাসায় চিকিৎসাধীন ছিলেন। আজ সকালে অবস্থার অবনতি হলে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। গত ২৫ মার্চ আমেরিকায় ফেরার কথা ছিল। চট্টগ্রামসহ বাংলাদেশ লকডাউন থাকার কারণে তিনি আর যেতে পারেননি। পরিবারের পক্ষ থেকে থানায় একটি অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন জানিয়েছেন, জায়গা নিয়ে দুই পক্ষের মধ্যে হাতাহাতি হয়েছে। তবে বড় ধরনের কোন মারামারির ঘটনার খবর পুলিশ পাননি। এটা নিয়ে সুর্নিদিষ্ট অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

মৃত বেলাল পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ নগর (উত্তর দেয়াং) এলাকার হাজী নূর আহমদের পুত্র বলে জানা গেছে। সূত্র: দৈনিক পূর্বকোণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *