অন্যান্য

পটিয়ায় ঈদের কাপড় না পেয়ে নববধূর আত্মহ ত্যা

চট্টগ্রামের পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়নের দক্ষিণ হাঈদগাঁও এলাকার জেসমিন আক্তার (১৯) নামের এক নববধূর আত্মহ ত্যা, র ঘটনা ঘটেছে। দক্ষিণ হাঈদগাঁও এলাকার গুচ্ছ গ্রামের ভাড়া বাসায় এই আত্মহ, ত্যা র ঘটনা ঘটেছে।

দুই ভাই বোনকে ঈদে জামা উপহার দিতে চেয়েছিলেন বড় বোন । বড় বোনের বিয়ে হয়েছে এক মাস আগে অভাবের সংসার হলেও ঈদকে সামনে রেখে স্বামী জিয়াউর রহমান কাছে নববধূ চাওয়া ছিল তার দুই ভাই-বোনসহ নিজের কাপড়। কিন্তু স্বামী জিয়াউর নববধূকে ঈদের শাড়ি কিনে দিলেও অভাবের কারণে নববধূর চাওয়া পূরণ করতে পারেন নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, ১ মাস আগে কক্সবাজার জেলার জিয়াউর রহমানের সাথে পটিয়া উপজেলার কেলিশহর ইউনিয়নের সুমনের মেয়ে জেসমিন আকতারের বিয়ে হয়। জিয়াউর পটিয়াতে দিনমজুরের কাজ করায় ভাড়া বাসা নিয়ে থাকেন হাঈদগাঁও গ্রামে।

দিনমজুরের কাজ করে নববধূকে নিয়ে মোটামুটি ভালো ভাবেই দিন কাটছিল জিয়াউর। করোনা ভাইরাসের সংক্রমণের কারণে দিনমজুরের কাজ করতে না পারাই আর্থিক সংকটে পড়ে জিয়াউর।

পটিয়া থানার এসআই নুরুল আমিন বলেন, শোয়ার ঘরের কক্ষ থেকে গলায় নতুন শাড়ির আঁচল প্যাচানো অবস্থায় লা শ উ দ্ধার করা হয়েছে। ম য়নাত দন্তের জন্য লা শ চমেকে পাঠানো হয়েছে। স্ত্রীর ইচ্ছা ছিল তার ছোট ভাই-বোনকে ঈদের কাপড় কিনে দেওয়ার। কিন্তু স্বামী ইচ্ছা পূরণ না করাতে স্বামীর প্রতি অভিমান করে আত্মহ ত্যা করেছে। থানায় অ পমৃ, ত্যু মা মলা রেকর্ড করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *