অন্যান্য

হাটহাজারী পৌর আওয়ামী লীগ সভাপতির ইন্তেকাল

হাটহাজারী পৌরসভার আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন (৬২) আজ মঙ্গলবার (৯ জুন) দুপুরে অসুস্থ অবস্থায় মারা গেছেন (ইন্নালিল্লাহি……. )।

আজ মঙ্গলবার (৯জুন) দুপুর ১২টার দিকে কাচারী সড়কস্থ তার নিজ বাস ভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বলে জানিয়েছেন পৌরসভা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এইচ এম জাকির হোসেন।

মরহুমের পরিবার সুত্রে জানা যায়, বেশ কিছুদিন ধরে তিনি ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে কয়েকটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। কিছুটা সুস্থতা ভোগ করছিলেন। কিন্তু গত কয়েক ধরে বাসাতে আবারও অসুস্থ হলে নিজ বাসায় চিকিৎসারত অবস্থায় মারা যান এ নেতা। মৃ ত্যুকালে তিনি ১ মেয়ে, ১ ছেলে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক ও দলীয় নেতা কর্মীদের সিদ্ধান্তে আসরের নামাজের পর হাটহাজারী মাদরাসা মাঠে জানাজা অনুষ্ঠিত হবে বলেও জানান এইচ এম জাকির হোসেন। মৃ ত্যুকালীন সময় পর্যন্ত জসিম উদ্দিন পৌরসভা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন।

জসিম উদ্দিনের ইন্তেকালের খবরে বিভিন্ন পর্যায়ের শত শত নেতাকর্মীরা তার বাসায় ভীড় জমান। তার ইন্তেকালে হাটহাজারী প্রেস ক্লাবের সভাপতি মো. জাহাঙ্গীর আলম, উপজেলা আ’লীগ, ছাত্রলীগ,পৌরসভা আওয়ামীলীগ,ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে তাৎক্ষণিকভাবে শোক প্রকাশ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *