অন্যান্য

সিগারেট নিয়ে কথা কাটাকাটি, দুই যুবককে কুপিয়ে হত্যা

ভারতের উত্তর-পশ্চিম দিল্লিতে সিগারেট নিয়ে কথা কাটাকাটির জেরে দুই যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে জানিয়ছে পুলিশ। এ ঘটনায় এখন পর্যন্ত তিন জনকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, মৃত সমীর এবং ফরদিন ভালসাওয়া ডেয়ারি এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়, আত্মীয় মুবিনের বাড়িতে বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাতে নিমন্ত্রণ ছিল ফরদিনের। সমীরকে নিয়ে মুবিনের বাড়িতে গিয়েছিলেন তিনি। সেখানে খাওয়া-দাওয়ার পর কিছুক্ষণের জন্য দুজনে বাইরে যান। খানিক বাদে রক্তাক্ত অবস্থায় ছুটতে ছুটতে ফেরেন সমীর। ধারাল অস্ত্রসহ একদল দুষ্কৃতীও পেছনে ছুটে আসছিল। সমীর বাড়িতে ঢুকে লুটিয়ে পড়তেই তারা ফিরে যায়।

আরও পড়ুন : চিফ হিট অফিসারের পরামর্শে ঢাকায় কৃত্রিম বৃষ্টি

এনডিটিভি জানায়, গুরুতর আহত সমীরকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। মৃত্যুর আগে তিনি জানান, ফরদিন এবং তাকে সিগারেট নিয়ে কথা কাটাকাটির জেরে কোপানো হয়। সমীরের কথা অনুযায়ী আত্মীয়র বাড়ির অদূরে ফরদিনের মরদেহ পাওয়া যায়।

প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে, খুনের ঘটনায় অভিযুক্ত আবদুল সামি, বিকাশ এবং আর্শলান সিগেরেট চেয়েছিলেন ফরদিন এবং সমীরের কাছে। তারা সিগারেট দিতে অস্বীকার করলে ধারাল অস্ত্র দিয়ে হামলা করা হয়।

খুনের ঘটনায় ব্যবহৃত একটি দেশীয় তৈরি পিস্তল এবং সিসিটিভি ফুটেজসহ রক্তমাখা কাপড় উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে এবং তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *