পাত্রী খুঁজছে শাকিবের পরিবার, বছর শেষেই হতে পারে বিয়ে!

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। কয়েক বছর ধরেই ব্যক্তি জীবন নিয়ে আলোচনায় আছেন তিনি। এর কারণ মূলত নায়কের সাবেক দুই সাবেক স্ত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলী। তারা বিভিন্ন সময়ে গণ মাধ্যমে নায়কের ব্যক্তি জীবন নিয়ে কথা বলেন। অন্যদিকে বিচ্ছেদের দুই অধ্যায় কাটিয়ে অভিনয় নিয়েই ব্যস্ত তিনি। সঙ্গে পালন করছেন দুই সন্তান আব্রাম ও শেহজাদের যাবতীয় দায়িত্ব। এবারে নতুন অধ্যায় সূচনা করতে চাইছেন নায়ক। কথা বলছে বছরের শেষে পরিবারের পছন্দ বিয়ে করতে যাচ্ছেন শাকিব খান।

নায়কের পরিবার চাচ্ছে, অতীত ভুলে সংসারী হয়ে উঠুক শাকিব। এ কারণে তার বিয়ের জন্য পাত্রী খোঁজাখুঁজি চলছে। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষে ধুমধাম আয়োজনে পরিবারের পছন্দের পাত্রীকে বিয়ে করবেন শাকিব খান। নাম প্রকাশ না করার শর্তে শাকিবের পারিবারিক সূত্র খবরটি জানিয়েছে।

সূত্র জানায়, শাকিবের জীবনে তারা (অপু বিশ্বাস ও বুবলী) সাবেক হওয়ার সত্ত্বেও প্রায়ই বিভিন্ন গণমাধ্যমে নানা ধরনের মন্তব্য করে থাকে। এতে করে শাকিব খান যেমন বিব্রত হন, তেমনি তার পরিবারকে অস্বস্তিতে পড়তে হয়। এ কারণে শাকিবের পরিবার তাকে বিয়ে দিচ্ছে। সেই মোতাবেক তার জন্য পাত্রী দেখা শুরু হয়েছে। পরিবারের এমন সিদ্ধান্তে শাকিবের সম্মতি রয়েছে।

আরও পড়ুন : ইরাকের নারী টিকটক তারকা ফাহাদকে বাড়ির সামনে গুলি করে হত্যা

নাম প্রকাশে না করার শর্তে শাকিবের পরিবারের এক সদস্য বলেন, সিনেমা মুক্তির আগে বা ব্যক্তিগত জীবনে সংকট চললেই কোনো সম্পর্ক না থাকার পরেও বুবলী শাকিবের ব্যক্তিগত জীবন জড়িয়ে বিভিন্ন কথা বলেন যা মিথ্যাচার। ভবিষ্যৎ এমন মিথ্যাচার করলে আইনি ব্যবস্থাও নিতে পারে শাকিবের পরিবার। এমনকি শেহজাদকে নিয়ে যখনই শাকিবের অফিসে বা বাসায় আসেন তখনই বুবলী ছবি তোলায় তৎপর হন। সেগুলো পরবর্তীতে সোশাল মিডিয়াতে প্রকাশ করে শাকিবের সঙ্গে সম্পর্ক আছে দাবি করেন। সন্তানের কথা ভেবে বরাবরই চুপ থাকেন শাকিব। সর্বশেষ ঈদে একটি বেসরকারি টিভিতে শাকিবকে নিয়ে বিভিন্ন মন্তব্য করেছেন বুবলী, এতে করে শাকিবের পরিবার মারাত্মক চটেছেন! এ কারণে বুবলীকে সাফ জানিয়ে দেয়া হয়েছে সন্তান শেহজাদের অজুহাতে তিনি যেন শাকিবের অফিসে না আসেন।

অন্যদিকে অপু বিশ্বাস নিয়ে পারিবারিক ওই সূত্র আরও জানায়, শাকিবের সঙ্গে অপু বিশ্বাসের সম্পর্ক বহু আগেই শেষ। শুধু আব্রামের মা হিসেবে শাকিব তাকে যথাযথ সম্মান করেন। এ ছাড়া তাদের মধ্যে কোনো সম্পর্ক নেই।

যেহেতু অপু-বুবলী দুজনেই অতীত এ কারণে শাকিবের পরিবার তাকে নতুন করে বিয়ে দিতে যাচ্ছে এ বছরই। শোনা যাচ্ছে, দেশের মধ্যে নয়, পার্শ্ববর্তী কোনো দেশের সুন্দর কোনো লোকেশনে বা সুন্দর কোনো দ্বীপে শাকিব খানের বিয়ে অনুষ্ঠানের প্রাথমিক পরিকল্পনা হচ্ছে পরিবার থেকে। এবারে দেখার পালা বছর শেষে নায়ক কাকে বিয়ে করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *