অন্যান্য

যে ঘটনার প্রেক্ষিতে পাল্টে যান মডেল পিয়াসা!

যে ঘটনার প্রেক্ষিতে পাল্টে যান মডেল পিয়াসা!

বিতর্কিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসা অস্ত্র ও স্বর্ণের চোরাকারবার করে অঢেল টাকার মালিক বনে গেছেন। মডেলিংয়ের আড়ালে তার ছিল পেশাদার অপরাধী চক্র। তবে পিয়াসকে যারা আজকের পিয়াসা বানিয়েছে তাদেরও আইনের আওতায় আনার দাবি করেছেন তার মা নবুয়াত আরা সিদ্দিকা রকি। পেশায় গৃহিণী রকি স্থানীয় আওয়ামী লীগ নেত্রী। গণমাধ্যমকে তিনি বলেন, ছোটবেলা থেকে পিয়াসা শান্ত নম্র ছিলেন।

চট্টগ্রাম কলেজে পড়ালেখা করার সময় এক শিল্পপতির ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক হয় আলোচিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসার। কিন্তু তাদের প্রেমের বিষয়টি জানাজানি হওয়ার পর ওই ছেলেকে অন্যত্র বিয়ে করায় তার পরিবার। এই ঘটনায় পিয়াসা চরম ভাবে ভেঙে পড়ে।

এরপরই পাল্টে যেতে থাকে তার জীবন। ঢাকায় এসে বেসরকারি বিশ্ববিদ্যালয় ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে ভর্তি হন পিয়াসা। মা-বাবার সঙ্গেও সম্পর্ক রাখেনি। পিয়াসার পরিবার সূত্র জানায়,উত্তর বাড্ডায় নানার বাড়িতে যাওয়ার কিছু দিনের মধ্যেই এক ধনাঢ্য ব্যবসায়ীর নজরে পড়েন পিয়াসা। ছয় মাসের মধ্যে একটি কোম্পানিতে চাকরি পাওয়ার কথা বলে পিয়াসা নানার বাড়ি ছেড়ে দেন। ওঠেন এক ব্যবসায়ীর দেওয়া ফ্ল্যাটে।

এরপর থেকে বদলে যায় তার জীবন। তিনি অসৎসঙ্গে পড়ে ডুবে যায় মাদকের নেশায়। একের পর এক সঙ্গী বদল করে রাতারাতি পিয়াসা হয়ে ওঠেন কাঁড়ি কাঁড়ি টাকার মালিক।

আরও সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *